AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাটকলে লাগা আগুন নেভাতে যোগ দিলো নৌবাহিনীও


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,খুলনা
০৭:১৮ পিএম, ৩ এপ্রিল, ২০২৪
পাটকলে লাগা আগুন নেভাতে যোগ দিলো নৌবাহিনীও

আগুনে চার ঘণ্টা ধরে পুড়ছে খুলনার রূপসা উপজেলার বেসরকারি সালাম পাটকলের গুদাম। আগুন নিয়ন্ত্রণে কাজ করা ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিটের সঙ্গে যোগ দিয়েছে নৌবাহিনী। ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা।

আজ বিকেল সাড়ে ৫টার দিকে জাবুসা এলাকায় অবস্থিত পাটকলটিতে আগুনের সূত্রপাত হয়। খুলনা ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম থেকে এ তথ্য জানানো হয়েছে।

ফায়ার সার্ভিস জানায়, বিকেলে পাটকলের বাইরে থেকে আগুনের কুণ্ডলী দেখতে পেয়ে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। একইসঙ্গে স্থানীয়ভাবেও আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চলতে থাকে। তবে অল্প সময়ের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে।

বিকেলে প্রথমে রূপসা ও পরে টুটপাড়া ফায়ার স্টেশন থেকে ৪টি ইউনিট আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। আগুন ছড়িয়ে পড়লে খুলনার বিভিন্ন স্টেশন থেকে আরও ১২টি ইউনিট যোগ দেয়। এছাড়া নৌবাহিনীর ফায়ার ইউনিটও যোগ দেয় আগুন নিয়ন্ত্রণে। তবে এখন পর্যন্ত আগুন লাগার কারণ এবং হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

পাটকল কর্তৃপক্ষ বলেছে, এই গুদামের পাট কিনে প্রক্রিয়াজাত করে বিভিন্ন দেশে পাঠানো হয়। ৭৫০ টন প্রক্রিয়াজাত পাট মজুত ছিল। দু-একদিনের মধ্যে চীনে শিপমেন্টের কথা ছিল। এর মধ্যেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলো।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!