AB Bank
ঢাকা শনিবার, ১১ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে অসুস্থ দুই কারাবন্দির ঢামেকে মৃত্যু


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৪৪ পিএম, ১ এপ্রিল, ২০২৪
কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে অসুস্থ দুই কারাবন্দির ঢামেকে মৃত্যু

ঢাকার কেরাণীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের রহিম বিশ্বাস (৪৮ বছর) বয়সী ও হাসমত আলী (৬১ বছর) বয়সী দুই কারাবন্দিকে অসুস্থ অবস্থায় ঢামেকে  চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সোমবার (১ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে কারারক্ষিরা অসুস্থ অবস্থায় রহিম বিশ্বাস ও দুপুর সাড়ে ১২টার দিকে হাসমত আলীকে ঢাকা মেডি কেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে  চিকিৎসক তাদের দূজনকে মৃত ঘোষণা করেন।

কারারক্ষী আবুল কালাম জানান, সকালের দিকে  হাসমত আলী ও দুপুরের দিকে  রহিম বিশ্বাস কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে পড়লে কারা কর্তৃপক্ষের নির্দেশে তাদেরকে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

হাসমত আলীর গ্রামের বাড়ি শেরপুরের ঝিনাইগাতী উপজেলার দড়িকান্দি নগর গ্রামের কিরাম উদ্দিনের ছেলে। তার কয়েদী নম্বর ৯৫৮১/এ।

অপরজন রহিম বিশ্বাসের বাবার নাম সৈয়দ আলী বিশ্বাস। সে হাজতি হিসেবে বন্দী ছিলেন, তবে তার মামলার বিবরণ জানা যায়নি।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো: বাচ্চু মিয়া বলেন, ঢাকার কেরাণীগঞ্জে কেন্দ্রীয় কারাগার থেকে কারারক্ষীরা রহিম বিশ্বাস ও হাসমত আলীকে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তাদের ময়নাতদন্ত সম্পন্ন হবে পরে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

 

একুশে সংবাদ/আ.মা/সা.আ

Link copied!