AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,হবিগঞ্জ
০৭:০৬ পিএম, ১১ মার্চ, ২০২৪
হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত

হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- বাহুবল উপজেলার পুটিজুরি এলাকার জহুর মিয়া (৫৫), নুরুল আমিন (৩৫) ও চুনারুঘাট উপজেলার নাছিমাবাদ চাবাগানের বিশাল উড়াং (২০)। এছাড়া গুরুতর আহত অবস্থায় ৩জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (১০ মার্চ) গভীর রাতে যথাক্রমে বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের ঢাকা সিলেট মহাসড়কের শেওড়াতুলী ও চুনারুঘাট উপজেলার গাজীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

বাহুবল উপজেলার ২নং পুটিজুরী ইউনিয়নের হিলালপুর গ্রামের মৃত মোস্তফা মিয়ার ছেলে মাওলানা মিজান মিয়ার পিকআপ ভ্যান ঢাকা সিলেট মহাসড়কের শেওড়াতুলী এলাকায় উল্টে গেলে ভ্যানে থাকা উপজেলার হিলালপুর গ্রামের মৃত চন্দু মিয়ার ছেলে জহুর মিয়া (৫৫), মৃত মোস্তফা মিয়ার ছেলে মাওলানা মিজান মিয়া (৪০), অলুয়া গ্রামের মৃত সিজিল মিয়ার ছেলে মো. নুরুল আমিন (৩৫) এবং পুটিজুরী ইউনিয়নের গোলগাও গ্রামের ছুরুক মিয়ার ছেলে ফজলু মিয়া (৫৩) গুরুতর আহত হন।

এসময় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জহুর মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় নুরুল আমিন, ফজলু মিয়া ও মিজান মিয়াকে সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়। পথেই নুরুল আমিন মারা যান। 

এদিকে রাত ২টার দিকে চুনারুঘাট উপজেলার গাজীগঞ্জ বাজারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একজন মারা যায়।  তিনি উপজেলার নাছিমাবাদ চা বাগানের আকাশ উড়াং এর ছেলে বিশাল উড়াং (২০)। দুর্ঘটনা ও হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন যথাক্রমে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায় ও বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান।

 

একুশে সংবাদ/সা.আ

 

Link copied!