AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গঙ্গাচড়ায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন


গঙ্গাচড়ায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

রংপুরের গঙ্গাচড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালন করা হয়েছে। বৃহস্পতিবার (৭মার্চ) সকাল ৯ টায় উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল ও উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্নার নেতৃত্বে সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানায়।

এরপর উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ও পুরস্কার বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন মহিলা ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম, এসিল্যান্ড নয়ন কুমার সাহা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আসিফ ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম, সোলায়মান আলী, সমাজসেবা অফিসার মোসাদ্দেকুর রহমান, অধ্যক্ষ নুরন নবী রানা, ওসি তদন্ত শফিকুল ইসলাম, এমপি প্রতিনিধি আব্দুল মতিন অভি, গঙ্গাচড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক প্রমুখ।

কলাগাছি সপ্রাবির শিক্ষক সফিয়ার মোঃ জাকিউল আলম স্বপনের উপস্থাপনায় অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ অনুকরণ করেন কলাগাছি সপ্রাবির ২য় শ্রেনির শিক্ষার্থী আল রাফিউল আলম রাফি, ভুটকা সপ্রাবির ৫ম শ্রেনির শিক্ষার্থী আরাফাত ইসলাম, আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনির শিক্ষার্থী আকিব মাহমুদ, সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনির শিক্ষার্থী মুশফিকা মিজান রোদেলা এবং বঙ্গবন্ধু ও ৭ মার্চ নিয়ে কবিতা আবৃত্তি করেন গঙ্গাচড়া মডেল সপ্রাবির ৫ম শ্রনির শিক্ষার্থী মাইসা তাবাসুম, ক্রিয়েটিভ আইডিয়াল স্কুলের ৫ম শ্রনির শিক্ষার্থী সুমাইয়া সীনহা মাহী, আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রনির শিক্ষার্থী আবু সুফিয়া ও নুসরাত জাহান স্নিগ্ধা।

 

একুশে সংবাদ/ওয়া.বা.উ/সা.আ
 

Link copied!