AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামপালে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন


রামপালে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

বাগেরহাটের রামপালে যথাযথ সম্মান ও মর্যাদায় সাথে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন করা হয়েছে। এই দিবস উপলক্ষে রামপাল উপজেলা প্রশাসন নানা কর্মসূচির আয়োজন করে। প্রথমে বৃহস্পতিবার (৭মার্চ) সকাল ১০টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্থবক অর্পণ করা হয়। পুষ্পস্থবক অর্পন শেষে উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রামপাল উপজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতানা বুশরার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রামপাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন।

উপস্থিত ছিলেন রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুকান্ত কুমার পাল, বীর মুক্তিযোদ্ধা অতীন্দ্রনাথ হালদার দুলাল, জেলা পরিষদ সদস্য শেখ মনির আহমদ প্রিন্স, প্রকৌশলী গোলজার হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মতিউর রহমান, প্রভাষক মোঃ মোস্তফা কামাল পলাশ, নাহিদুল ইসলাম।

এছাড়া দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন চিত্রাংকন প্রতিযোগিতা, কবিতা আবৃতি, ৭ই মার্চের বঙ্গবন্ধুর ভাষন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

আলোচনা সভা শেষে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ শেফা।

 

একুশে সংবাদ/ম.জা.উ/সা.আ
 

Link copied!