AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াঘাটে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন


ঘোড়াঘাটে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন

দিনাজপুরের ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে ৭ মার্চ ঐতিহাসিক দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে এই দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান,উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, ঘোড়াঘাট থানা পুলিশ, ফায়ার সার্ভিস, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ নানা শ্রেণি-পেশার মানুষ।

এর আগে উপজেলা প্রশাসন ও ঘোড়াঘাট সরকারি কলেজের উদ্যোগে উপজেলা চত্বরে একটি র‌্যালি বের হয়। পরে সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. রফিকুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তৌহিদুল আনোয়ার, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার জগদীশ চন্দ্র রায়, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি ও জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রাপ্ত শ্রেষ্ঠ সভাপতি  মনোরঞ্জন মোহন্ত ভুট্টু প্রমুখ।শেষে চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

একুশে সংবাদ/ন.অ.উ/সা.আ
 

Link copied!