AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার), এর বি পি এম(বার) পদক অর্জন


কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার), এর বি পি এম(বার) পদক অর্জন

বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক ‘বাংলাদেশ পুলিশ পদক’ (বিপিএম)-সেবা পেলেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার)। অসীম সাহসিকতা, বীরত্বপূর্ণ পুলিশি কার্যক্রম, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্য-নিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য বাংলাদেশ পুলিশ এর সর্বোচ্চ পদক ‘বাংলাদেশ পুলিশ পদক’ (বিপিএম)-সেবা ২০২৩ অর্জন করেছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।

 

ইতিপূর্বে তিনি কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ একাধিকবার প্রেসিডিন্ট পুলিশ পদক (পিপিএম)  প্রাপ্তির গৌরব অর্জন করেছেন।গত মঙ্গলবার ২৭ শে ফেব্রুয়ারি ২০২৪ ইং সকালে পুলিশ সপ্তাহ ২০২৪-এর প্রথম দিন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা পুলিশ সুপার, কিশোরগঞ্জ কে এই পুরষ্কার প্রদান করেন।

এই বিষয়ে কিশোরগঞ্জের পুলিশ সুপার সংবাদ মাধ্যম কে তার অনুভূতি ব্যক্ত করে বলেন, এই রাষ্ট্রীয় পুরষ্কার অর্জন শুধুমাত্র তার একার কৃতিত্ব নয়, এই কৃতিত্ব কিশোরগঞ্জ জেলা পুলিশের সকল সদস্যের। কারণ, জেলা পুলিশের সকল সদস্য ও কিশোরগঞ্জের নাগরিকবৃন্দ জেলার আইনশৃঙ্খলা সুরক্ষায় সহযোগিতা না করলে এ বিরল অর্জন হয়ত সম্ভব হতো না। এ বিশাল প্রাপ্তি তার পেশাগত দায়িত্ব, কর্তব্য আরো বাড়িয়ে দিয়েছে। দেশ ও মানুষের কাছে কিশোরগঞ্জ জেলা পুলিশ ঋণী হয়েছে। পাশাপাশি কিশোরগঞ্জের পুলিশ সুপার কে এ গৌরবময় সম্মাননা প্রদানের জন্য মনোনীত করায় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, বিপিএম (বার) পিপিএম এবং পুলিশ সদর দপ্তরের সকল ঊর্ধ্বতন কর্মকর্তা সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ।


এ ছাড়াও এ বছর পুলিশ সপ্তাহ উপলক্ষে কিশোরগঞ্জ জেলার সদর থানার অফিসার্স ইনচার্জ জনাব মোহাম্মদ গোলাম মোস্তফা (সাবেক অফিসার-ইনচার্জ, কুলিয়ারচর থানা) বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) এবং পাকুন্দিয়া থানার অফিসার্স ইনচার্জ জনাব আসাদুজ্জামান টিটু, রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)-সেবা পদকে ভূষিত হয়েছেন ।

উল্লেখ্য যে, সারা বাংলাদেশ হতে ‘বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)’ পেয়েছেন ৩৫ জন, ‘বাংলাদেশ পুলিশ পদক’ (বিপিএম)-সেবা পেয়েছেন ৯৫জন, ‘রাষ্ট্রপতির পুলিশ পদক’ (পিপিএম) পেয়েছেন ৬০ জন, ‘রাষ্ট্রপতির পুলিশ পদক’ (পিপিএম)-সেবা পেয়েছেন ২১০ জন।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!