AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মনোহরদী প্রেসক্লাবের সভাপতি নাজমুল, সম্পাদক রশিদ


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৩:৫১ পিএম, ২৮ জানুয়ারি, ২০২৪
মনোহরদী প্রেসক্লাবের সভাপতি নাজমুল, সম্পাদক রশিদ

নরসিংদীর মনোহরদী প্রেসক্লাবের ২০২৪-২০২৬ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে দৈনিক ইত্তেফাক ও এশিয়ান এইজ এর মনোহরদী প্রতিনিধি নাজমুল সাখাওয়াত হোসেন বাবু  এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তর ও ডেইলি অবজারভার এর মনোহরদী প্রতিনিধি  মো. হারুন-অর-রশিদ নির্বাচিত হন। শনিবার রাতে প্রেসক্লাব কার্যালয়ে সাংবাদিকদের মতামতের ভিত্তিতে ১৫ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক আমার সংবাদ এর মনোহরদী প্রতিনিধি মো. খাদেমুল ইসলাম, দৈনিক বাংলাদেশ সমাচার এর মনোহরদী প্রতিনিধি মো. মোবারক হোসেন , যুগ্ম সাধারণ সম্পাদক  অনলাইন পোর্টাল বাংলানিউজ টোয়েন্টিফোর ডট কম এর নরসিংদী প্রতিনিধি সুজন বর্মণ দীপ, 

কোষাধ্যক্ষ দৈনিক মানব কন্ঠ এর মনোহরদী প্রতিনিধি মো. ফারুক আহমেদ, দপ্তর সম্পাদক দৈনিক সংবাদ এর মনোহরদী প্রতিনিধি মাহবুবুর রহমান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক আজকের পত্রিকা এর মনোহরদী প্রতিনিধি মো. জাহিদুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আমাদেরসময়ডটকম এর মনোহরদী প্রতিনিধি তারেক হোসেন তালাশ ।

কার্য নির্বাহী সদস্যরা হলেন, দৈনিক বাংলাদেশ জার্নাল এর মনোহরদী প্রতিনিধি আতাউর রহমান ফারুক , গাজী টেলিভিশনের নরসিংদী প্রতিনিধি শ্যামল চন্দ্র মিত্র, দৈনিক কালের কণ্ঠ এর মনোহরদী প্রতিনিধি মুহা. ইসমাইল হোসাইন খান , দৈনিক মানব জমিন এর মনোহরদী প্রতিনিধি আনোয়ার হোসেন, দৈনিক আলোকিত বাংলাদেশ এর মনোহরদী প্রতিনিধি মো. আসাদুজ্জামান নূর, দৈনিক বাংলাদেশ নিউজ এর মনোহরদী প্রতিনিধি আবু সায়েম।  

মনোহরদী প্রেসক্লাবের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মো. হারুন-অর-রশিদ বলেন, মনোহরদী প্রেসক্লাবের অভিভাবক মাননীয় শিল্পমন্ত্রী এ্যাড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জানাই আমাদের সুন্দর একটি কমিটি উপহার দেয়ার জন্য। আমরা উপজেলার সকল সাংবাদিকদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। ভবিষ্যতে আমরা প্রেসক্লাবের জন্য স্থায়ী ভবন নির্মাণ করতে চাই। যেখানে সাংবাদিকতার সকল আধুনিক সুযোগ সুবিধা থাকবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!