AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় ও গ্যাস সংযোগের ব্যবস্থা করা হবে- প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান


ফরিদপুরে পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় ও গ্যাস সংযোগের ব্যবস্থা করা হবে-  প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান

মধুখালীতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান বলেছেন, ফরিদপুরে পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় ও গ্যাস সংযোগের ব্যবস্থা করা হবে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকাল ৪ টায় মধুখালী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে এক নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন আল্লাহ আমাকে শূন্য থেকে পূণ্য করেছেন। আল্লাহর দরবারে শুকরিয়া। তিনি যখন যা দেন তা কেও কেরে নিতে পারবেনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন ১০ বছর এমপি থেকে আমি প্রধানমন্ত্রীর কাছ থেকে মধুখালী বাসীর টুঙ্গিপাড়ায় মাজারে যাবার জন্য রেল লাইন চালু করার ব্যবস্থা করেছি। চন্দনা নদী পুনঃখনন, ঘরে ঘরে বিদ্যুৎ, মধুখালী পৌরসভা, ৫০ শয্য বিশিষ্ট, ফায়ার স্টেশন চালু করেছি।

মধুখালীর উন্নয়ন প্রসঙ্গে তিনি আরও বলেন, আগামীতে মধুখালী থেকে রেলে ঢাকা যেতে পারে সে ব্যবস্থা করা হবে। মধুখালীকে নগরে রুপান্তর করে পৌরসভাকে দৃষ্টি নন্দন কারাও ঘোষণা দেন তিনি। নওপাড়া থেকে বোয়ালমারী পর্যন্ত রাস্তাকে আঞ্চলিক সড়কে রুপান্তরিত করা হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনে সতন্ত্র প্রার্থী সম্পর্কে বলেন মানি লন্ডারিং মামলার আসামী হাজার হাজার কোটি টাকা দিয়ে মানুষ কিনতে চেয়েছিল তারা পারেনি।

আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান বলেন সৎ পথে থেকে উপার্জন করতে হবে। মাদক, সন্ত্রাসমুক্ত মধুখালী গড়ে তোলার জন্য সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। এ জনপদ সোনার জনপদে রুপান্তর করা হবে বলেও তিনি জানান।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন বিদেশীদের ধরে নির্বাচনে না এসে ভুল করে করেছে। আগামী নির্বাচন পর্যন্ত বিএনপির অপেক্ষা করা ছাড়া তাদের কোন গতি নেই।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি রতন কুমার বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রেজাউল হক বকুর সঞ্চালনায় পবিত্র কোরআন তেলোয়াত পাঠ করেন সৈয়দ এটিএম মাসউদ। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শ্যামল ব্যানার্জী।

 

একুশে সংবাদ/এস কে 


 

Link copied!