AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিআইপি হলেন সৌদি প্রবাসী ব্যবসায়ী পিরোজপুরের আব্দুল মান্নান মিঠু


Ekushey Sangbad
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর
১২:০১ পিএম, ৩১ ডিসেম্বর, ২০২৩
সিআইপি হলেন সৌদি প্রবাসী ব্যবসায়ী পিরোজপুরের আব্দুল মান্নান মিঠু

বৈধ চ্যানেলে সর্বাধিক বৈদেশিক মুদ্রা পাঠিয়ে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ সৌদি আরবের ব্যবসায়ী বিশিষ্ট শিল্পপতি তামাম প্লাস্টিক ইন্ডাস্ট্রিস ও ফিলিস প্লাস্টিক ইন্ডাস্ট্রিসের সপ্তাধিকারী মোহাম্মদ আব্দুল মান্নান মিঠুকে সিআইপি (বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি) নির্বাচিত করেছে সরকার।
 

মোহাম্মদ আব্দুল মান্নান মিঠু পিরোজপুর জেলার কাউখালী উপজেলার বাসিন্দা তিনি হাজী আব্দুস সাত্তার সেজো সন্তান।


গত (২০ ডিসেম্বর) প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়।
তালিকায় বাংলাদেশে শিল্পক্ষেত্রে সরাসরি বিনিয়োগকারী অনিবাসী, বাংলাদেশে বৈধ চ্যানেলে সর্বাধিক বৈদেশিক মুদ্রা প্রেরণকারী অনিবাসী এবং বিদেশে বাংলাদেশি পণ্যের আমদানিকারক অনিবাসী বাংলাদেশি এই তিন ক্যাটাগরিতে ৮৫ জনকে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) হিসেবে নির্বাচিত করা হয়েছে।
গত ৩০ ডিসেম্বর বিশ্ব প্রবাসী দিবস উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় তাদের কাছে এ সম্মাননা ও সিআইপি কার্ড তুলে দেয় ।


সৌদি আরব প্রবাসী ব্যবসায়ী আব্দুল মান্নান মিঠু বলেন, ‘আল্লাহর অশেষ রহমতে বাংলাদেশে বৈধ চ্যানেলে সর্বাধিক বৈদেশিক মুদ্রা প্রেরণকারী ও বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরুপ সরকার আমাকে সিআইপি হিসেবে নির্বাচিত করেছেন। সরকারি গেজেটভূক্ত ব্যক্তি হিসেবে সম্মাননা যে কারও কাছে মর্যাদাকর প্রাপ্তি। আমার এ কাঙ্কিত মর্যাদাকর প্রাপ্তিতে আমার সকল শুভানুধ্যায়ী ও বন্ধুদের পাশে থাকার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

 

একুশে সংবাদ/এনএস
 

Link copied!