AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপির ডাকা ৪৮ ঘন্টার অবরোধে বোয়ালমারীর  আওয়ামী নেতারা রাজপথে


বিএনপির ডাকা ৪৮ ঘন্টার অবরোধে বোয়ালমারীর  আওয়ামী নেতারা রাজপথে

বিএনপি জোটের ডাকা ৪৮ ঘন্টার অবরোধ রুখে দিতে ফরিদপুরের বোয়ালমারীতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলো সকাল থেকেই সড়কের নিয়ন্ত্রণ নিয়েছে। "শেখ হাসিনা তোমার ভয় নাই, রাজপথ ছাড়িনাই।" স্লোগানে আকাশ প্রকম্পিত করে তোলে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা। 

বোয়ালমারী উপজেলার চৌরাস্তা খ্যাত মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে সকাল থেকে অবস্থান নিয়ে সাধারণ মানুষের সামনে সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরা এবং বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের কথা তুলে ধরছেন নেতারা।

 বাংলাদেশ আওয়ামীলীগ বোয়ালমারী উপজেলা শাখার সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, পৌর মেয়র মো. সেলিম রেজা লিপন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আকতার তপন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল শিকদার, আওয়ামীলীগ নেতা জাপান বোস সহ নেতা কর্মীরা সড়কে অবস্থান নিয়ে প্রমাণ করেন, বোয়ালমারীতে বিএনপি জোটের হরতাল-অবরোধ পালনের সক্ষমতা নেই।

 তারা বিশ্বাস করেন, আন্দোলন একটা গণতান্ত্রিক অধিকার। আওয়ামীলীগ নিয়মতান্ত্রিক আন্দোলনের স্বপক্ষে। তারা বিএনপি-জামায়াতের হত্যা ও জ্বালাও-পোড়াওয়ের বিপক্ষে। 

আগুন সন্ত্রাস ও পুলিশ হত্যা বিএনপি-জামায়াতের সংস্কৃতি। বিএনপি একটা জনবিচ্ছিন্ন দল। তারা বিদেশি প্রভুদের নিকট দেশ বিক্রি করে ভোট বিহীণ ক্ষমতায় বসতে চায়।  জননেত্রী শেখ হাসিনা জনগণের ভোটে নির্বাচিত প্রধানমন্ত্রী। তিনি জনস্বার্থ বিরোধী কোন কর্মকাণ্ডের কথা চিন্তাও করতে পারেননা। 

আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত বোয়ালমারীর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা সাধারণ মানুষের পাশে থেকে স্বাধীনতা বিরোধী শক্তির রাষ্ট্র বিরোধী সকল কর্মকাণ্ড রুখে দেবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!