AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পঞ্চগড় সীমান্ত এলাকা থেকে ১৯টি স্বর্ণের বারসহ যুবক আটক


Ekushey Sangbad
ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়
০৫:৩৩ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
পঞ্চগড় সীমান্ত এলাকা থেকে ১৯টি স্বর্ণের বারসহ যুবক আটক

পঞ্চগড়ের সীমান্ত এলাকা থেকে ১৯টি স্বর্ণের বারসহ জুয়েল (৩২) নামে এক যুবককে আটক করেছে নীলফামারি ৫৬ বিজিবি সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের প্রধানপাড়া গ্রামের সীমান্ত এলাকায় ঘাগড়া বিওপির টহল দল স্বর্ণের বার সহ তাকে আটক করে। আটকের পর দুপুরে তাকে পঞ্চগড় সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

জানা যায়, আটক জুয়েল একই ইউনিয়নের মাধুপাড়া গ্রামের আফসার আলীর ছেলে। তার বিরুদ্ধে চোরাচালান আইনে মামলার প্রস্তুতি চলছে।

নীলফামারী ব্যাটালিয়নের (৫৬ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল আসাদুজ্জামান হাকিম এক প্রেস বিজ্ঞোপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞোপ্তিতে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঘাগড়া বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার শ্রী ননী গোপাল পালের একটি বিশেষ টহল দল সীমান্ত পিলার ৭৫৫/৪-এস থেকে ১.৫ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে প্রধানপাড়া স্থানে অভিযান পরিচালনা করে। এসময় অভিযানে জুয়েলকে ১৯টি স্বর্ণের বারসহ ভারতে পাচারকালীসময় আটক করা হয়। এসময় স্বর্ণের পাশাপাশি ১টি মোটর সাইকেল, ১টি মোবাইল ফোন এবং বাংলাদেশী নগদ ২৪ হাজার ৬৯০ টাকা জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণসহ মালামালের সিজার মূল্য প্রায় ১৫ কোটি ১২ লক্ষ ৬১ হাজার ৯৫৮ টাকা। জানা গেছে, স্বর্ণগুলোর ওজন ১৯ দশমিক ৩০৩ কেজি।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!