AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হোমনায় সামাজিক উন্নয়ন ও মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত


হোমনায় সামাজিক উন্নয়ন ও মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

কুমিল্লার হোমনার দুলালপুর- কাশিপুর গ্রামের শিক্ষার হার বৃদ্ধি ও সামাজিক উন্নয়ন এবং সমাজ থেকে মাদক, সন্ত্রাস, দূর্নীতি ও অনিয়ম নির্মূলে সুশীল সমাজের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (১৬ জুন) দুপুর ৩ ঘটিকায় উপজেলার  দুলালপুর ইউনিয়নের দুলালপুর- কাশিপুর ইদগাহ মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

এতে মোঃ জহিরুল ইসলামের সঞ্চালনায় ও দুলালপুর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন সওদাগরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অত্র ইউপির দায়িত্বরত বিট পুলিশের সাব-ইন্সপেক্টর মোঃ নাছির।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দুলালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব এ,কে,এম ছাদেক, সাধারণ মোঃ কামাল হোসেন, দুলালপুর ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ ফজলুল হক, ইউপি সদস্য মোঃ মোশারফ হোসেন, সাবেক ইউপি সদস্য মোঃ বায়জিদ, বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আউয়াল, মোঃ জামাল উদ্দিন সরকার, হোমনা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশ, রবিউল্লাহ বিপ্লব,মোঃ গোলাম মোস্তফা, মোঃ মনিরুল ইসলাম প্রমুখ।

 

এছাড়াও ওমর ফারুক শান্ত, মোঃ নাছির উদ্দিন, মোঃ মাইনুদ্দিন মিয়া, জিএম কাউসার, মোঃ মজিবুর রহমান, মোঃ শফিকুল ইসলাম, মোঃ আমির মিয়া, মোঃ বুলবুল, মোঃ উজ্জ্বল, মোঃ হাফেজ সহ অত্র গ্রামের গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

 

এসময় উপস্থিত বক্তাগণ শিক্ষার হার ও সামাজিক উন্নয়ন এবং সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও অনিয়মের প্রতিবাদ এবং তা নির্মূলে সবাই কে সোচ্চার হওয়ার আহবান জানান।

 

আলোচনা সভায় দলমত নির্বিশেষে সবাই সামাজিক উন্নয়ন ও শিক্ষার হার বৃদ্ধি এবং সমাজ থেকে মাদক, সন্ত্রাস নির্মূলে একসাথে কাজ করার সিদ্বান্তে উপনীত হোন।

 

একুশে সংবাদ/রা.আ.প্র/জাহা

Link copied!