ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

অজ্ঞাত লাশের পরিচয় খুঁজছে শিবপুর থানা পুলিশ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নরসিংদী
০৪:৫৮ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২২
অজ্ঞাত লাশের পরিচয় খুঁজছে শিবপুর থানা পুলিশ

নরসিংদীর শিবপুরে উদ্ধারকৃত অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশের পরিচয় খুঁজছে শিবপুর মডেল থানা পুলিশ। আনুমানিক ৩২বছর বয়সের লাশটির পরনে ছিল জিন্স প্যান্ট ও ডোরাকাটা টি শার্ট।

 

জানা যায়, গত সোমবার (২৬ সেপ্টেম্বর) লাশটি উপজেলার দুলালপুর ইউনিয়নের বাহেরখোলা গ্রামের আসাদ মীরের বাড়ির পূর্ব পাশে পরিত্যক্ত একটি পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

 

পরে উদ্ধার শেষে ময়না তদন্তের দুদিন পেরিয়ে গেলেও লাশের কোনো পরিচয় না পাওয়ায় বেওয়ারিশ লাশ হিসেবে লাশটি দাফন করা হবে বলে জানান পুলিশ।

 

এই বিষযে শিবপুর মডেল থানার এসআই মোক্তার হোসেন অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে বাদী হইয়া এজাহার দায়ের করেন। থানার মামলা নং-২২,তাং-২৬/৯/২২,ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড রজু করা হয়। মামলাটি তদন্ত করিতেছেন এসআই মো: আফজাল মিয়া। এখন পর্যন্ত অজ্ঞাত যুবকের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। কেউ এই অজ্ঞাত যুবকের পরিচয় জানতে পারলে শিবপুর মডেল থানার এসআই মো: আফজাল মিয়ার মোবাইল নম্বরে (০১৭১৬৩১২৯১১) যোগাযোগ করতে তদন্ত কর্মকর্তা অনুরোধ করেছেন।

 

শিবপুর মডেল থানার ওসি সালাউদ্দিন মিয়া জানান, লাশটির এখনো পর্যন্ত কোন পরিবারের খোঁজ পাওয়া যায়নি। তাই লাশটির সন্ধান পেতে সকলের সহযোগিতা কামনা করছেন তিনি।

 

একুশে সংবাদ/সা.ই.রু/এসএপি