AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যোগাসন কর্মশালা আমরা আছি তোমাদের সাথে: পুনাক


Ekushey Sangbad
মো: কামরুল ইসলাম
০৮:১১ পিএম, ৮ অক্টোবর, ২০২১
যোগাসন কর্মশালা আমরা আছি তোমাদের সাথে: পুনাক

আমরা আছি তোমাদের সাথে এই প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন পুনাক। জীবন সুন্দর হয় নিজের উপর বিশ্বাস, অপরের প্রতি শ্রদ্ধাবোধ ও সাহায্যের হাত প্রসারণের মাধ্যমে। এ বিশ্বাসে ‘আমরা আছি তোমাদের সাথে’ প্রত্যয়ে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর আয়োজনে শেষ হলো তিন দিনব্যাপী যোগাসন কর্মশালার। 

একটি গতিশীল রাষ্ট্রের প্রধান একক হলো পরিবার, যেখানে একজন সচেতন নাগরিক তৈরি হয়। পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী জীশান মীর্জা সেই স্থানটি দৃঢ় করবার লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন। তারই ধারাবাহিকতায় ‘আমরা আছি তোমাদের সাথে’ এই প্রত্যয় নিয়ে পুনাক এর নতুন মাত্রার গতিশীল নেতৃত্ব ‘মানব সম্পদ উন্নয়ন ও প্রশিক্ষণ’ বিভাগ সৃষ্টি করেন।

এই বিভাগ কর্তৃক আয়োজিত ‘Discover yourself’ প্রতিপাদ্য বিষয় নিয়ে গত ৩ অক্টোবর পুনাক কেন্দ্রীয় কার্যালয়ে তিন দিনব্যাপী যোগাসন কমর্শালার আয়োজন করা হয়। আর আজ ৫ অক্টোবর এ যোগাসন কর্মশালা শেষ হয়।

এ কর্মশালায় অংশগ্রহণকারী একজন প্রশিক্ষণার্থী বলেন, “পুনাক সভানেত্রীর প্রেরণায়, তিন দিনের কমর্শালা আমাদের ম্রিয়মান বোধের জায়গাগুলো জাগিয়ে তুলেছে। আমাদের প্রলেপ ধরা স্বর্ণ হৃদয় কীভাবে আরো উদ্ভাসিত হবে তার কৌশলটি শিখেছি। আমাদের সহনশীলতা, সবার পাশে থাকবার যে মনোভাব তা আবারও নতুন করে জানলাম”।

পুনাকের আয়োজনে কোয়ান্টাম ফাউন্ডেশনের প্রশিক্ষকগণের পরিচালনায় এ কর্মশালায় ৪৫ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন। পুনাক আশাবাদী এই রকম যোগাসন আরো চালিয়ে যাবার।

 

একুশে সংবাদ/বে/আ

Link copied!