AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বালিয়াডাঙ্গীতে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা  


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৫৯ পিএম, ৫ আগস্ট, ২০২১
বালিয়াডাঙ্গীতে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা   

বালিয়াডাঙ্গীতে গ্যাস ট্যাবলেট ( ইদুর , তেলাপােকা নিধনের ওষুধ খেয়ে আলতাফুর রহমান ( ২৭ ) নামে এক ওষুধ ব্যবসায়ী আত্মহত্যা করেছেন । বুধবার রাত সাড়ে ১১ টার সময় বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের বড়কোট গ্রামে এ ঘটনা । তিনি ওই গ্রামের মৃত আবুল হােসেনের ছেলে ও স্থানীয় আধার বাজারের লাকী ফার্মেসীর স্বত্বাধিকারী ।

 আজ সকাল ১০ টায় আলতাফুরের দুলাভাই আজকের পত্রিকাকে বলেন , বুধবার রাত ১০ টার সময় ওষুধের দোকান বন্ধ করে বাড়িতে আসেন আলতাফুর । এরপর ঘরের দরজা বন্ধ করে গ্যাস ট্যাবলেট খান । 
টের পেয়ে আমরা দরজা ভেঙে তাঁকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করে । আমরা ঠাকুরগাঁও হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১১ টায় আলতাফুর মারা যান ।

 পরিবারের লােকজন আত্মহত্যার কোনাে কারণ বলতে না পারলেও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে , নিজের পছন্দ করা একটি মেয়েকে বিয়ে করতে চেয়েছিলেন আলতাফুর । কিন্তু পরিবারের লােকজন বিয়ে মত না দেওয়ায় অভিমানে আত্মহত্যা করে থাকতে পারেন । 

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক বলেন , ঘটনার বিষয়ে পরিবারের কেউ অভিযােগ করেনি । মৃত্যুর বিষয়ে কেউ অভিযােগ করলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে ।


একুশে সংবাদ/লিমন/প

Link copied!