ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বালিয়াডাঙ্গীতে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা  


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৫৯ পিএম, ৫ আগস্ট, ২০২১
বালিয়াডাঙ্গীতে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা   

বালিয়াডাঙ্গীতে গ্যাস ট্যাবলেট ( ইদুর , তেলাপােকা নিধনের ওষুধ খেয়ে আলতাফুর রহমান ( ২৭ ) নামে এক ওষুধ ব্যবসায়ী আত্মহত্যা করেছেন । বুধবার রাত সাড়ে ১১ টার সময় বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের বড়কোট গ্রামে এ ঘটনা । তিনি ওই গ্রামের মৃত আবুল হােসেনের ছেলে ও স্থানীয় আধার বাজারের লাকী ফার্মেসীর স্বত্বাধিকারী ।

 আজ সকাল ১০ টায় আলতাফুরের দুলাভাই আজকের পত্রিকাকে বলেন , বুধবার রাত ১০ টার সময় ওষুধের দোকান বন্ধ করে বাড়িতে আসেন আলতাফুর । এরপর ঘরের দরজা বন্ধ করে গ্যাস ট্যাবলেট খান । 
টের পেয়ে আমরা দরজা ভেঙে তাঁকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করে । আমরা ঠাকুরগাঁও হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১১ টায় আলতাফুর মারা যান ।

 পরিবারের লােকজন আত্মহত্যার কোনাে কারণ বলতে না পারলেও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে , নিজের পছন্দ করা একটি মেয়েকে বিয়ে করতে চেয়েছিলেন আলতাফুর । কিন্তু পরিবারের লােকজন বিয়ে মত না দেওয়ায় অভিমানে আত্মহত্যা করে থাকতে পারেন । 

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক বলেন , ঘটনার বিষয়ে পরিবারের কেউ অভিযােগ করেনি । মৃত্যুর বিষয়ে কেউ অভিযােগ করলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে ।


একুশে সংবাদ/লিমন/প