AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইফতারে সবাইকে এককাতারে আনলো কটিয়াদি যুব সমিতি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:১৮ পিএম, ৩১ মার্চ, ২০২৪
ইফতারে সবাইকে এককাতারে আনলো কটিয়াদি যুব সমিতি

কেউ চাকুরী জীবি, কেউ আইনজীবি-সমাজকর্মী, কেউ সাংবাদিক-কেউ হকার, কেউ মার্কেটের ব্যবসায়ী। রাজধানীতে বসবাসরত কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলার সকলেই রয়েছেন একই সারিতে। সবার ইফতারও একই। কোনো শ্রেণি বৈষম্য না করে এক কাতারেই ইফতার করতে বসেছেন সবাই। এ যেন মেলবন্ধনেরই এক উদাহরণ। যেখানে নেই কোনও হিংসা, বিদ্বেষ কিংবা বৈষম্য। 

রোববার বিকালে তোপখানাস্থ ক্যাফে বৈশাখী রেস্তোরায় এমন ইফতারের আয়োপজন করে কটিয়াদি যুব সমিতি-ঢাকা। ইফতারের পরে সংগঠনটির নেতারা দ্বিবার্ষিক কাউন্সিল-২০২৪ নিয়ে আলোচনা করে। 

এ সময় উপস্থিত নেতৃবৃন্দ অতিদ্রুত কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবি জানান। একই সঙ্গে প্রতি বছর সবাইকে নিয়ে একটি পিকনিক এবং দুই থেকে তিনটি সময়োপযোগী অনুষ্ঠানের মাধ্যমে ইফতার পাটির মতো মিলনমেলার আয়োজন করতে হবে। তাহলে একে অপরের সঙ্গে আরও সম্পর্ক তৈরি হবে এবং সংগঠনের পরিচিতি বাড়বে।


সংগঠনের সভাপতি ফজলুল করীম ওয়াসিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আশিফুল ইসলাম মুরাদের সঞ্চালনায় উপস্থিত কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম ঢাকা সাবেক সাধারণ সম্পাদক হামিদ মোহাম্মদ জসিম, ঢাকা বিভাগ সাংবাদিক ফোরামেট প্রতিষ্ঠাতা সফিকুল ইসলাম, সংগঠনের সহ সভাপতি জাকির হোসেন খান,  যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ শাকিল মিয়া, কল্যান সম্পাদক শ্রী কানু দে, এম এইচ রায়হান অভিসহ সংগঠনের নেতৃবৃন্দ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!