AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিরপুর উদয়ন সঞ্চয় সমবায় সমিতির নির্বাচন অনুষ্ঠিত 


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৪২ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
মিরপুর উদয়ন সঞ্চয় সমবায় সমিতির নির্বাচন অনুষ্ঠিত 

আনন্দ উল্লাসের মধ্য দিয়ে ১ নং মিরপুর উদয়ন সঞ্চয় সমবায় সমিতি লিমিটেডের ত্রি-বার্ষিক নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে ব্যানার পোস্টারে ছেয়ে গেছে পুরো এলাকা। 

শুক্রবার (১৬ই ফেব্রুয়ারী) মিরপুর সমিতির নিজস্ব কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪টায় শেষ হয়। নির্বাচনে মোট ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৪ জন। মোট ভোটার সংখ্যা ৮০ জন। 

নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন  সভাপতি প্রার্থী আলহাজ্ব মোঃ শাহ আলম, সহ-সভাপতি প্রার্থী মুহাঃ ছিদ্দিকুর রহমান, কোষাধ্যক্ষ প্রার্থী মুহাম্মদ আমিনুল ইসলাম চাকলাদার, অভ্যন্তরীণ অডিটর প্রার্থী আলহাজ্ব মোঃ শাহজাহান। 

প্রতিদ্বন্দ্বিতা করছেন সাধারণ সম্পাদক পদে তামিম ওয়াজির রাজীব ও মোঃ ফজলুল হক, যুগ্ম সম্পাদক পদে কাজী কাওসার হোসেন প্রিতম ও মোঃ আইনুল হক, ব্যবস্থাপনা কমিটির সদস্য পদে মোঃ জিয়াউর রহমান, মোঃ দিলু মিয়া, এইচ এম শাহাদত হোসেন। 

নির্বাচন চলাকালীন সময়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক প্রার্থী তামিম ওয়াজির রাজীব সহ একাধিক প্রার্থী একুশে সংবাদকে বলেন খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমরা প্রার্থীরা সকলেই ভাই ভাই। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে এই সমিতির উন্নয়নে কাজ করব। 

একাধিক ভোটার বলেন নির্বাচনেতো সকলকে জয়ী করতে পারবোনা তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই সমিতির উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। সমিতির সকল সদস্যদের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য। 

এই নির্বাচনের নির্বাচন কমিশনার নাসির উদ্দিন বলেন, সুষ্ঠ একটি নির্বাচন অনুষ্ঠিত করার জন্য সকল ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। কোন ধরনের অভিযোগ পাওয়া যায় নি। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছেন।

একুশে সংবাদ/রাফি/বাবু/এস কে 

Link copied!