AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রাইভেটকারের ধাক্কায় হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল চালক নিহত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:২৫ পিএম, ২ ফেব্রুয়ারি, ২০২৪
প্রাইভেটকারের ধাক্কায় হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল চালক নিহত

রাজধানীর হানিফ ফ্লাইওভারে প্রাইভেটকারের ধাক্কায় মো. শাহিন (২২) নামে এক তরুণ নিহত হয়েছেন। এই ঘটনায় আজিম নামে আরও এক যুবক আহত হয়েছেন।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শাহিনকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহিনের বন্ধু শাওন বলেন, শাহীন ও আজিম দু’জনে বন্ধু। শাহিন পেশায় বাইক মিস্ত্রি ও আজিম মোটরসাইকেলের পার্টস বিক্রি করে। তারা দু’জনেই বংশাল এলাকায় থাকে। সকালে মোটরসাইকেল নিয়ে তারা ঘুরতে বের হলে হানিফ ফ্লাইওভারের ধোলাইপাড় ঢালে প্রাইভেটকারের ধাক্কায় দুজনেই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হয়।

তিনি বলেন, পরে পথচারীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে শাহীনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আজিম বর্তমানে জরুরি বিভাগে চিকিৎসা নিচ্ছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, হানিফ ফ্লাইওভারের সড়ক দুর্ঘটনায় আহত দুই যুবককে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। এদের মধ্যে শাহীন নামে এক যুবককে চিকিৎসক মৃত ঘোষণা করেন। জরুরি বিভাগে আহত অন্য যুবকের চিকিৎসা চলছে। বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানানো হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ
 

Link copied!