AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকার কেরানীগঞ্জ স্টিল মিলে স্টিলের ভীম পরে এক শ্রমিকের মৃত্যু


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৯:৫০ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২৩
ঢাকার কেরানীগঞ্জ স্টিল মিলে স্টিলের ভীম পরে এক শ্রমিকের মৃত্যু

ঢাকার কেরানীগঞ্জে স্টিল সলিউশন নামে, স্টিল মিলে স্টিলের ভীম পরে আতিক হোসেন(২৪ বছর ) বয়সী এক যুবক নিহত হয়েছে। সে স্টিল মিলের ওয়ার্কশপ ওয়ার্কার।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেল পাঁচটার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে তার সহকর্মীরা মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালের নিয়ে যান,  সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাতটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতকে(ঢামেক) হাসপাতালে নিয়ে আসা সহকর্মি অচিন্ত্য বিশ্বাস তিনি জানান,আমাদের কোম্পানি নাম স্টিল সলিউশন।  আমরা যমুনা ব্রিজের স্টিলের ভীম তৈরির কাজ করি, আজ বিকেলে নিহত আতিক লোহার ভীমের গ্রান্ডিং এর কাজ করার সময় ক্রেনে ঝুলে থাকা আরেকটি ভীম তার শরীরের উপর পড়ে এতে সে মারাত্মক ভাবে আহত হয়। পরে আমরা উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাই, সেখান থেকে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

তিনি আরো বলেন, নিহত অতিক আমাদের এখানে দীর্ঘদিন ধরে কাজ করে আসছিল. আজ এভাবে আমাদের ছেড়ে চলে যাবে এটা ভাবতেও পারিনি, এবলে সহকর্মীরা কান্নায় ভেঙে পড়েন। তার গ্রামে বাড়ি মুন্সিগঞ্জ জেলায়,বর্তমানে স্টিল মিলের ভিতরে ব্রাকে আমাদের সাথে থাকতো সে।

ঢামেক পুলিশ ক‍‍্যাম্পের ইনচার্জ মো: বাচ্চূমিয়া বলেন, কেরানীগঞ্জের স্টিল মিলের নিহত যুবকের মরদেহ ঢাকা মেডিকেল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে, বিষয়টি সংশ্লিষ্ট থানা কে অবগত করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!