AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যাত্রাবাড়ীতে চলন্ত বাসে পেট্রোল বোমা নিক্ষেপ, যুবক দগ্ধ


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১০:৫১ পিএম, ৬ ডিসেম্বর, ২০২৩
যাত্রাবাড়ীতে চলন্ত বাসে পেট্রোল বোমা নিক্ষেপ, যুবক দগ্ধ

রাজধানীর যাত্রাবাড়ী থানার মাতুয়াইলে একটি যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা ছোড়ার ঘটনা ঘটেছে। এ সময় হাসান (২৬) নামে এক যাত্রী দগ্ধ হয়েছেন।

বুধবার (৬ ডিসেম্বর) রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম

দগ্ধ অবস্থায় হাসানকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, যাত্রাবাড়ী থেকে দগ্ধ হয়ে হাসান নামে এক যুবক আমাদের জরুরি বিভাগে আসে। তার অবস্থা আশঙ্কাজনক না হলেও হাত-পায়ের বেশ কিছু অংশ পুড়ে গেছে। বর্তমানে জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

আহত যাত্রী হাসান জানান, আমি যে গাড়িতে ছিলাম ওই গাড়িটি মাতুয়াইল বাসস্ট্যান্ডে আসার সঙ্গে সঙ্গে পিছন থেকে গাড়ির জানালা দিয়ে কয়েকজন যুবক একটি পলিথিনে করে পেট্রোল আমাদের গাড়ির ভিতরে ছুড়ে মেরে আগুন ধরিয়ে পালিয়ে যায়। অন্যান্য যাত্রীরা সঙ্গে সঙ্গে নিচে নেমে গেলেও আমার গাড়ি থেকে নামতে দেরি হওয়ায় আমার পা এবং হাতে আগুন লেগে দগ্ধ হয়। পরে আমার এক আত্মীয়কে সংবাদ দিলে সে ঘটনাস্থলে এসে আমাকে শেখ হাসিনা বার্নে নিয়ে আসে।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!