AB Bank
ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্বামীর সাথে ফোনে ঝগড়া  শেষে স্ত্রীর ফাসি  দিয়ে আত্মহত্যা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫৯ পিএম, ১ ডিসেম্বর, ২০২৩
স্বামীর সাথে ফোনে ঝগড়া  শেষে স্ত্রীর ফাসি  দিয়ে আত্মহত্যা

রাজধানীর ডেমরার পশ্চিম বক্স নগরের একটি বাসায় প্রবাসী স্বামীর ওপর অভিমান করে রোজি আফসানা রিমা (২৪) বছর বয়সি এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার (১ ডিসেম্বর) দুপুর একটার দিকে আত্মহত্যার ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বেলা আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রোজিকে(ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার মা আসমা বেগম জানান, আমার মেয়ের জামাই সৌদি প্রবাসী নয়ন মিয়ার সঙ্গে তার বিয়ে হয় ১১ বছর আগে। তার ১০ বছর বয়সের এক মেয়ে রয়েছে , মাএ ৬ মাস আগে নয়ন ৫ লক্ষ টাকা খরচ করে দালালের মাধ্যমে সে সৌদিতে কোম্পানির কাজে যায়। কিন্তু সেখানে কোন কাজ না পাওয়ায় পুলিশের ভয়ে পালিয়ে থাকতে হোত তাকে। এ সকল বিষয় নিয়ে আজ তিন দিন ধরে আমার মেয়ের সাথে ঝগড়া হচ্ছে। আজ দুপুরে নয়ন ফোনে বলে আমাকে এখান  থেকে নিয়ে যাও আমি বাংলাদেশে চলে আসব,এ সকল বিষয় নিয়ে  ফোনে নয়নের সাথে কথা কাটাকাটি হয়। পরে সে দুপরে ফোন কেটে দিয়ে নিজের ঘরে  গিয়ে ফ্যানের সঙ্গে গলায় জর্জেটের ওড়না পেঁচিয়ে ঝুলে পরে। পরে আমরা টের পেয়ে শাবল দিয়ে ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানায় আমার মেয়েকে মৃত বলে জানান।

তিনি আরও বলেন, আমাদের এলাকার শাহিন নামে এক দালালের মাধ্যমে জমি বিক্রি করে পাঁচ লক্ষ টাকা দিয়ে ছয় মাস আগে কোম্পানির কাজে সৌদিতে যায় নয়ন, সেখানে তাদের কোম্পানির কোন লোক গ্রহন না করায় তারা জানতে পেরেছে এটা ভুয়া কোম্পানি। আমাদের এলাকা থেকে মোট আটজন যুবক এই দালালের মাধ্যমে  নিয়ে যায় সৌদিতে তাদেরও একই অবস্থা।

ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো: বাচ্চু মিয়া বলেন, ডেমরা থেকে এক গৃহবধূকে অচেতন অবস্থা ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে বিষয়টি ডেমরা থানা কে জানানো হয়েছে।

একুশে সংবাদ/এস কে

Link copied!