AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এডিসের লার্ভা পাওয়ায় ০৬ মামলায় মোট জরিমানা ০২ লাখ ২৮ হাজার টাকা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:০৮ পিএম, ৪ সেপ্টেম্বর, ২০২৩
এডিসের লার্ভা পাওয়ায় ০৬ মামলায় মোট জরিমানা ০২ লাখ ২৮ হাজার টাকা

সোমবার (০৪ সেপ্টেম্বর) ডিএনসিসির মশক নিধন অভিযানে এডিসের লার্ভা পাওয়ায় ০৬ মামলায় মোট ০২ লাখ ২৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

 

অঞ্চল-৩ এর আওতাধীন বনানী ও মগবাজার এলাকায় আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জুলকার নায়ন এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট রাখী আহমেদ মশক নিধন অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে বাসা বাড়ী, বাণিজ্যিক ভবন ও নির্মানাধীন ভবনে, ফাঁকা প্লটে মশক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। একটি ভবনে এডিস মশার লার্ভা পাওয়ায় ভবনের মালিককে ০১ লাখ টাকা জরিমানা করা হয়।

 

অঞ্চল-০৫ এর আওতাধীন মোহাম্মদপুরের নুরজাহান রোড এলাকায় মশক নিধন অভিযানে এডিসের লার্ভা পাওয়ায় ০৪ টি মামলায় মোট ০১ লাখ ১৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযান পরিচালনা করেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতাকাব্বির আহমেদ, নিরীক্ষা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাসির উদ্দিন মাহমুদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট সারাওয়াত মেহজাবীন।


অঞ্চল-১০ এর আওতাধীন ৩৮নং ওয়ার্ডের অন্তর্গত মাস্টার বাড়ি এলাকায় আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল বাসেত অভিযান পরিচালনা করেন। অভিযানে ১টি বাড়িতে এডিসের লার্ভা পাওয়ায় মোট ১৩ হাজার টাকা জরিমানা করা হয়।

 

এছাড়াও আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও সহকারী স্বাস্থ্য কর্মকর্তাগণ ডিএনসিসির দশটি অঞ্চলের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে লিফলেট বিতরণ করে এবং মাইকিং করে জনসাধারণকে ডেঙ্গু নিয়ন্ত্রণে সচেতন করেন। 

 

একুশে সংবাদ/স ক  

Link copied!