AB Bank
ঢাকা বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
পাবিপ্রবিতে জোনাকির কমিটি

সভাপতি ইয়ামিন, সম্পাদক নিলয়


Ekushey Sangbad
ক্যাম্পাস প্রতিনিধি
০৪:২২ পিএম, ২০ মে, ২০২৪
সভাপতি ইয়ামিন, সম্পাদক নিলয়

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(পাবিপ্রবি) বৃহত্তর স্বেচ্ছাসেবী সংগঠন ‘জোনাকি’ এর চতুর্থ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার (১৯ মে) সংগঠনটির সদ্য সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদকের সাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে আগামী একবছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।

নব্য ঘোষিত এ কমিটিতে সংগঠনটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ সেশনের (১১তম ব্যাচ) ইয়ামিন হোসেন এবং সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন ২০১৯-২০ সেশনের (১২তম ব্যাচ) শাহরিয়ার রহমান নিলয়।

এছাড়াও সহ সভাপতি হিসেবে শরিফুল ইসলাম, সুমনা আলম, ফাহাদ বিন আকরাম, মোছা: রাখি খাতুন এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে হৃদয় আলী, রাকিব হোসেন, মেহের আফরোজ নির্বাচিত হয়েছেন। পাশাপাশি সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন তন্ময় আহমেদ হিমেল, আবু সায়েদ পারভেজ ও জান্নাতুল মাওয়া মৌ।

এছাড়াও কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন অনিক হোসেন, উপ কোষাধ্যক্ষ পদে স্বপন খান ও আকম সাইদুজ্জামান।

সংগঠনের সভাপতি জানান, মানবতা যেখানে অবহেলিত, জোনাকি‍‍`রা সেখানে উদ্ভাসিত। এই মূলমন্ত্রকে সামনে রেখে সংগঠনের শুরু থেকে এ পর্যন্ত যারা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে এসেছেন, যারা বিভিন্ন সময়ে বিভিন্নভাবে সংগঠনে মেধা, শ্রম, অর্থ দিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং যাদের ঘামে আজ জোনাকি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সবচেয়ে জনপ্রিয় এবং বৃহৎ সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনে রুপ নিয়েছে তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রতিষ্ঠালগ্ন থেকে জোনাকি মানবসেবায় কাজ করে এসেছে।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক নিলয় বলেন, জোনাকি মানবতার সেবায় নিয়োজিত একটি সেচ্ছাসেবী সংগঠন। মানুষদের সাহায্য করাই আমাদের কাজ। অবহেলিত মানুষের পাশে দাঁড়ানো, তাদেরকে বিভিন্ন মাধ্যমে সাহায্য করার মধ্যেই জোনাকির সদস্য দের স্বার্থকতা। আমরা সবাইকে সাথে নিয়ে বিশ্ববিদ্যালয় এবং বিশ্ববিদ্যালয়ের বাইরের আমাদের সেচ্ছাসেবী কার্যক্রম সুন্দর ভাবে করবো ইনশাআল্লাহ।

 

একুশে সংবাদ/পাবিপ্রবি/সা.আ

Link copied!