AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইবিতে ককটেল সদৃশ বস্তু উদ্ধার


Ekushey Sangbad
আবির হোসেন, ইসলামী বিশ্ববিদ্যালয়
১২:১০ পিএম, ১৭ জানুয়ারি, ২০২৪
ইবিতে ককটেল সদৃশ বস্তু উদ্ধার

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) চারটি স্থান থেকে ছয়টি ককটেল সদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে ইবি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। একইসঙ্গে ঘটনায় জড়িতদের খুঁজতে সংশ্লিষ্ট এলাকার সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণে তিন সদস্যের কমিটি গঠন করে কর্তৃপক্ষ।

তবে এ ঘটনার চার দিন পেরোলেও এখনো সকল ফুটেজ পর্যবেক্ষণ শেষ হয়নি বলে জানান কমিটির সদস্যরা। এছাড়া এখন পযর্ন্ত পর্যবেক্ষণে কোনো ধরনের সন্দেহজনক তথ্য মেলেনি বলেও জানিয়েছেন তারা।  

পর্যবেক্ষণ কমিটির সদস্য সহকারী প্রক্টর মিঠুন বৈরাগী বলেন, ফুটেজগুলো দীর্ঘক্ষণের হওয়ায় সবগুলো পর্যবেক্ষণে এখনো সময় লাগবে। আর সবাই ছাত্র হওয়ায় আলাদাভাবে চিহ্নিত করা প্রাথমিকভাবে অনেক কঠিন হচ্ছে। তবে আমাদের কাজ চলমান রয়েছে। এছাড়া থানায় যেহেতু একটা সাধারণ ডায়েরি করা হয়েছে আমরা পুলিশের সাহায্য নিয়ে কাজগুলো সম্পন্ন করবো।

অপর সদস্য সহকারী প্রক্টর শরিফুল ইসলাম জুয়েল বলেন, কিছু ফুটেজ দেখা সম্পন্ন হয়েছে। তবে নতুন করে আরও বেশ কয়েক জায়গায় ফুটেজ সংগ্রহ করতে হবে। ফুটেজগুলো দীর্ঘক্ষণের হওয়ায় চাইলেও দ্রুত শেষ করা সম্ভব না। সবগুলো পর্যবেক্ষণে এখনো সময় লাগবে।


একুশে সংবাদ/আ.হ.প্র/জাহা

Link copied!