AB Bank
ঢাকা বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অল্পের জন্য বাঁচলেন সিআর সেভেন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৯:৩৫ পিএম, ২৭ জুন, ২০২৪
অল্পের জন্য বাঁচলেন সিআর সেভেন

চলমান ইউরোতে বুধবার পর্তুগাল-জর্জিয়া ম্যাচে  দেখা গেল দর্শক আসন থেকে ঝাঁপ মেরে ক্রিস্টিয়ানো রোনালদোর কাছে পৌঁছাতে গেলেন এক ভক্ত। নিরাপত্তারক্ষীরা কোনোক্রমে তাকে রুখতে পারেন। অন্যথায় সেই দর্শক রোনালদোর উপর পড়লে বড় ধরনের চোট পেতে পারতেন পর্তুগালের অধিনায়ক।

তখন ম্যাচ শেষ হয়ে গেছে। রোনালদো টানেলের সিঁড়ি দিয়ে সাজঘরে যাচ্ছিলেন। হঠাৎই এক দর্শক বাধা টপকে ঝাঁপিয়ে রোনালদোর সামনে নামতে গিয়েছিলেন। ওই দর্শকের মতিগতি অনুমান করতে পেরে শূন্যে থাকা অবস্থাতেই নিরাপত্তারক্ষীরা তাকে আটকে দেন। সেই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

দেখা গেছে, নিরাপত্তারক্ষীরা যদি শেষ মুহূর্তে গিয়ে ওই দর্শককে না আটকাতেন, তাহলে সরাসরি রোনালদোর ঘাড়ে গিয়ে পড়তেন তিনি। সেক্ষেত্রে বড় ধরনের চোট লাগতে পারতো রোনালদোর। সেই ঘটনা কোনো ক্রমে এড়ানো গেছে।

তুরস্ক ম্যাচেও দর্শকদের আচরণে বিড়ম্বনার মুখে পড়তে দেখা গিয়েছিল রোনালদোকে। ম্যাচের মাঝে মাঠে ঢুকে পড়েছিলেন অন্তত চারজন দর্শক। প্রত্যেকেরই উদ্দেশ্য ছিল রোনালদোর সঙ্গে সেলফি তোলা।

প্রথমজন সেলফি তোলার পর বাকি ঘটনাগুলোতে বিরক্তি প্রকাশ করেছিলেন রোনালদো। তুরস্ক ম্যাচের পর পর্তুগালের কোচ রবার্তো মার্তিনেজ বলেন, এটা খুবই চিন্তার বিষয়। আজ নেহাত দর্শকদের মতিগতি ভাল ছিল। দলের তারকা ফুটবলারকে তার দেশের লোকেরা ভালবাসবে, এটাই স্বাভাবিক। আমরা সেটা পছন্দও করি।

এরপর তিনি বলেন, এটাও মানতে হবে কারো মতিগতি ঠিকঠাক না থাকলে সামলানো মুশকিল হয়ে যায়। তখন খেলোয়াড়দের নিরাপত্তা দেওয়া কঠিন হয়ে পড়ে। আমার মনে হয় না খেলোয়াড়দের সুরক্ষা নিয়ে আপস করা উচিত।

একুশে সংবাদ/ এস কে

Link copied!