AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতের বিপক্ষে ৯৬ রানে অল আউট আয়ারল্যান্ড


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১০:০৬ পিএম, ৫ জুন, ২০২৪
ভারতের বিপক্ষে ৯৬ রানে অল আউট আয়ারল্যান্ড

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত ও আয়ারল্যান্ড। আগে ব্যাট করতে নেমে ভারতের বোলিং তোপে অল্পেই গুটিয়ে গেছে আইরিশরা।নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নির্ধারিত ২০ ওভারও টিকতে পারেনি আয়ারল্যান্ড। ১৬ ওভারে গুটিয়ে যাওয়ার আগে ৯৬ রান করতে পেরেছে আইরিশরা।

টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। আয়ারল্যান্ডের হয়ে ইনিংস উদ্বোধনে নামেন পল স্টার্লিং ও অ্যান্ডি বালবির্নি। নিজের দ্বিতীয় ও ইনিংসের তৃতীয় ওভারে জোড়া আঘাতে দুই ওপেনারকে ফেরান আর্শদীপ সিং।

আইরিশ ব্যাটারদের কেউই ক্রিজে থিতু হতে পারেননি। দলের পক্ষে সর্বোচ্চ ২৬ রান আসে গ্যারেথ ডিলানির ব্যাট থেকে। এছাড়া জশ লিটল ১৪, কার্টিস ক্যাম্ফার ১২ ও লরকান টাকার ১০ রান করেন। আর কেউ দুই অঙ্কের ঘরে যেতে পারেননি।

ভারতের হয়ে বল হাতে আগুন ঝরান হার্দিক পান্ডিয়া। তিনি এরই মধ্যে তিনটি উইকেট নিয়েছেন। এছাড়া বুমরাহ ও আর্শদীপ দুটি এবং সিরাজ ও আক্সার প্যাটেল একটি করে উইকেট নিজের ঝুলিতে পুরেছেন।

বিশ্বকাপে এ গ্রুপে রয়েছে ভারত ও আয়ারল্যান্ড। এরই মধ্যে গ্রুপের একটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। যেখানে কানাডাকে হারিয়ে আসরে শুভসূচনা পেয়েছে স্বাগতিক যুক্তরাষ্ট্র। গ্রুপের অপর দল পাকিস্তান।

একুশে সংবাদ/ এস কে 


 

 

Link copied!