AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে শ্রীলংকাকে হারাল নেদারল্যান্ডস


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০২:১৯ পিএম, ২৯ মে, ২০২৪
অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে শ্রীলংকাকে হারাল নেদারল্যান্ডস

মঙ্গলবার (২৮ মে) রাতে বিশ্বকাপের অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে নেদারল্যান্ডসের মুখোমুখি হয়েছিল শ্রীলঙ্কা। সেই ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে চমক দেখিয়েছে নেদারল্যান্ডস। ফ্লোরিডার সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়ামে লঙ্কানরা হেরেছে ২০ রানে। আগে ব্যাট করে নেদারল্যান্ডস করেছিল ১৮১ রান। জবাবে ১৮.৫ ওভারে ১৬১ রানেই গুটিয়ে গেছে ওয়ানিন্দু হাসারাঙ্গার দল।

আগে ব্যাট করে নেদারল্যান্ডস ১৮১ রান করে। জবাবে ১৮.৫ ওভারে ১৬১ রানেই গুটিয়ে যায় ওয়ানিন্দু হাসারাঙ্গার দল। বিশ্বকাপে একই গ্রুপে আছে শ্রীলংকা ও নেদারল্যান্ডস। ডি গ্রুপে দল দুটির বাকি সঙ্গীরা হচ্ছে বাংলাদেশ, নেপাল ও দক্ষিণ আফ্রিকা। গত বছর অক্টোবর -নভেম্বরে ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশকে হারিয়ে দিয়েছিল নেদারল্যান্ডস। প্রস্তুতি ম্যাচে শ্রীলংকাকে হারিয়ে বিশ্বকাপের মূল ম্যাচের আগেও যেন টাইগারদের হুমকি দিয়ে রাখল ডাচরা।

বিশ্বকাপে সুপার এইটে জায়গা করে নিতে হলে পাঁচ দলের গ্রুপে কমপক্ষে দ্বিতীয় স্থানে থাকতে হবে। সুপার এইটকে পাখির চোখ করা বাংলাদেশকে সেক্ষেত্রে নেপাল ও নেদারল্যান্ডসকে হারানোর পাশাপাশি শ্রীলংকা বা দক্ষিণ আফ্রিকার মধ্যে এক দলকে হারাতে হবে।

সেই কাজটা যে সহজ হবে না তা শ্রীলংকাকে হারিয়ে বুঝিয়ে দিল স্কট অ্যাডওয়ার্ডসের দল। এদিকে আগামী ৮ জুন শ্রীলংকার বিপক্ষে ম্যাচ দিয়ে ডালাসে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। নেদারল্যান্ডসের বিপক্ষে বাংলাদেশের ম্যাচটা ১৩ জুন।

বিশ্বকাপের মূল পর্ব শুরু হওয়ার আগে বাংলাদেশ, শ্রীলংকা ও নেদারল্যান্ডসের আরো একটি করে প্রস্তুতি ম্যাচ বাকি আছে। ১ জুন নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে ভারতের বিপক্ষে খেলবে বাংলাদেশ। তার আগে ৩১ মে শ্রীলংকা খেলবে আয়ারল্যান্ডের বিপক্ষে, আর নেদারল্যান্ডসের প্রতিপক্ষ কানাডা।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!