AB Bank
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার পর মুখ খুললেন সাইফউদ্দিন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:৪২ পিএম, ১৫ মে, ২০২৪
বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার পর মুখ খুললেন সাইফউদ্দিন

দীর্ঘদিন পর সাইফউদ্দিনের এমন ফেরাতে অনেকেই ভেবেছিলেন, বিশ্বকাপ দলেও সুযোগ পাচ্ছেন তিনি। কিন্তু সবাইকে অবাক করে বিশ্বকাপ দলে জায়গা পাননি তিনি। শুধু তাই নয়, ট্রাভেলিং রিজার্ভ হিসেবে রাখা হয়নি এই ক্রিকেটারকে। সদ্য সমাপ্ত জিম্বাবুয়ে সিরিজ দিয়ে দলে ফিরেছিলেন সাইফউদ্দিন।

তাসকিনের সঙ্গে যৌথভাবে সিরিজের সর্বোচ্চ উইকেটসংগ্রাহকও (৮ উইকেট) ছিলেন তিনি। তবুও নির্বাচকদের মন জয় করতে পারেননি। তার সঙ্গে প্রতিযোগিতায় আমেরিকার টিকিট পেয়েছেন পেসার তানজিম হাসান সাকিব।

বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার পর সাইফউদ্দিনকে নিয়ে চারদিকে আলোচনা চললেও এই অলরাউন্ডার চুপ ছিলেন। তবে এবার বাংলাদেশ বিশ্বকাপ স্কোয়াডের অফিসিয়াল ছবি শেয়ার করে শুভকামনা জানিয়েছেন। নিজের ফেসবুকে এক পোস্টে তিনি লিখেছেন, শুভকামনা বাংলাদেশ দলের জন্য। সেই সঙ্গে জুড়ে দিয়েছেন প্রার্থনা ও লাভ ইমোজি।

সাইফউদ্দিনের বিশ্বকাপ দলে জায়গা না পাওয়া নিয়ে হাথুরুসিংহকে বলেন, ‘আমরা দুজনকেই সুযোগ দিয়েছি। সাকিব (তানজিম) একটু জোরে বল করে। সাইফউদ্দিনের চেয়ে জোরে। দুজনকে বিভিন্ন অবস্থায় সুযোগ দিয়ে দেখেছি এবং সে চাপের মুখে ভালো করে। আর সে দলের সঙ্গে লম্বা সময় ধরে আছে। তাই সাকিবকে বেছে নেওয়া হয়েছে।’

একই প্রসঙ্গে বাংলাদেশের অধিনায়ক জানিয়েছেন, ‘দল নির্বাচন নিয়ে আমরা সবাই অনেক আগে থেকে আলোচনা করছিলাম। শুধু জিম্বাবুয়ে সিরিজ নয়; এর আগেও। আমাদের সবার সম্মিলিত সিদ্ধান্ত এটা। আর সাকিব-সাইফউদ্দিন, যেটা কোচও বলেছেন, সাকিবের পেসটা বেশি। আমি ডিটেইল বলতে চাই না। তবে খুব ক্লোজ ছিল।’


একুশে সংবাদ/ডে বা/এস কে  

Link copied!