AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দিল্লি অনুশীলনে হঠাৎ নতুন অতিথি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:১১ পিএম, ১৫ এপ্রিল, ২০২৪
দিল্লি অনুশীলনে হঠাৎ নতুন অতিথি

দিল্লি অনুশীলনে হঠাৎ নতুন অতিথি। সবাই দেখে অবাক। এই ছোট্ট অতিথি কে? পরে অবশ্য জানা গেল সে অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের কন্যা ইভি। দলের সতীর্থরা চিনলেও অনেকেই তাঁকে প্রথম দেখায় চিনতে পারেনি। ভারতীয় ক্রিকেটের সঙ্গে এখন যেন নিজেকে লেপ্টে নিয়েছেন এই বাঁহাতি ব্যাটার।

এক সময় ভারতীয় দলের শক্ত গাঁট ছিলেন তিনি। তাঁকে আউট করতে হিমশিম খেতেন বোলাররা। সেই ডেভিড ওয়ার্নারের সাম্প্রতিক পারফরমেন্স অবশ্য খুব ভালো নয়। চেনা ওয়ার্নার বয়সের সঙ্গেই পেরিয়ে গেছেন নিজের সেরা সময়। এখন আইপিএলে তার ব্যাটে চলছে রানের খরা। বড় ক্রিকেটারদের এই সময় নতুন করে টেকনিক নয়, বরং সময় দিতে হয় চাপ কাটানোর প্রক্রিয়ায়। খারাপ পারফরমেনস চলাকালীন চাপ বাড়লে তার প্রভাবও আরও পড়তে পারে খেলায়। তাই ওয়ার্নারও তেমনই করলেন। চাপ কাটাতে মেয়ের সঙ্গে নেমে পড়লেন মজাদার অনুশীলনে।

দিল্লি ক্যাপিটালস দলের পক্ষ থেকে এক ভিডিও প্রকাশ করা হয়েছে যেখানে মেয়ের সঙ্গে খেলতে দেখা যাচ্ছে ওয়ার্নারকে। সেখানে দিল্লি ক্যাপশনে লিখেছে, মাঠ এবং মাঠের বাইরে সেরা পিতা-কন্যা যুগলবন্দী। সেই ভিডিও দেখতে পাওয়া যাচ্ছে প্রথমে মেয়ে ইভির সঙ্গে জগিং করছেন অস্ট্রেলিয়ান তারকা। এরপর ছোট খাটো একটা ফুটবল সেশনও সেড়ে ফেলেন বাবা এবং মেয়ে। এরপর নিজের চেনা ক্রিকেটে ফেরেন ওয়ার্নার। এবার মেয়েকে হাতে ধরে শেখালেন ক্যাচ ধরা। করলেন বোলিংও। এক্ষেত্রে বাবার বোলিংয়ে বিন্দুমাত্র ছাড় দিলেন না ইভি। চেষ্টা করলেন জোরেই বাউন্ডারি মারার।  

ডেভিড ওয়ার্নার ও তাঁর মেয়ে ইভির ভিডিও দিল্লি দলের এক্স হ্যান্ডেলে ছাড়া হতেই তা ভাইরাল হয়ে যায়। কারণ ভারতে ব্যাপক ফ্যান-ফলোয়ার রয়েছে এই অস্ট্রেলিয়ান ক্রিকেটারের। অতীতে ভারতীয় গানের সঙ্গে কোমর দোলাতে দেখা গেছে তাঁকে। বিখ্যাত পুষ্পা সিনেমার ডায়লগের সঙ্গে এক মজাদার ভিডিও কয়েক বছর আগে নেটমাধ্যমে দিয়েছিলেন ওয়ার্নার। তার মেয়ে ইভি অবশ্য সব বিষয়ই পারদর্শী। শুধু ক্রিকেট নয়, অস্ট্রেলিয়া দলের ক্রিকেটার তথা নিজের পিতা ডেভিড ওয়ার্নারকে সাংবাদিকের মতো বুম হাতে প্রশ্ন করতে দেখা গেছে ইভিকে। ফলে মাঠে এবং মাঠের বাইরে সত্যি যে এই জুটি অনবদ্য তা আর বলার অপেক্ষা রাখে না।

এবারের আইপিএল অভিযান অবশ্য খুব ভালো হয়নি তাঁর। এখনও পর্যন্ত প্রথম ৬টি ম্যাচে ১৬৬ রান করেছেন তিনি। দল জিতেছে ৬টির মধ্যে মাত্র দুটি ম্যাচে। তাঁর ওপর এখনও আস্থা রেখেছেন অধিনায়ক ঋষভ পন্ত। তিনি নিজেও মরিয়া দ্রুত রানের মধ্যে ফিরতে ।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!