AB Bank
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাতে মাঠে নামছে চেন্নাই-কলকাতা, একাদশে থাকবেন কি মুস্তাফিজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:০১ পিএম, ৮ এপ্রিল, ২০২৪
রাতে মাঠে নামছে চেন্নাই-কলকাতা, একাদশে থাকবেন কি মুস্তাফিজ

ঘরের মাঠে পরপর দুই ম্যাচে হারের ধাক্কা কাটাতে মরিয়া হয়ে রয়েছে চেন্নাই সুপার কিংস। এদিকে কলকাতা নাইট রাইডার্স টানা চার ম্যাচ জিতে ফের পয়েন্ট টেবলের শীর্ষস্থান ফিরে পেতে মরিয়া। সোমবার চেন্নাইয়ের চিদম্বরমে পয়েন্ট টেবলের দুই বনাম চারে থাকা দলের লড়াই।

চেন্নাই সুপার কিংস প্রথম দু‍‍`টি ম্যাচে জয় দিয়েই চলতি আইপিএল মৌসুম অভিযান শুরু করেছিল। কিন্তু এর পরেই তারা পথ হারায়। পরপর দুই ম্যাচ হেরে চাপে পড়ে গিয়েছে সিএসকে। সেখানে নাইট রাইডার্স এবার আইপিএলে প্রথম তিন ম্যাচ জিতে হ্যাটট্রিক করে ফেলেছে। আইপিএলের ইতিহাসে এই প্রথম বার নাইটরা ম্যাচেই জয় পেল।

ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা এখনও পর্যন্ত তাদের দলের ঠিকঠাক কম্বিনেশই তৈরি করতে পারেনি। সিএসকে আগের ম্য়াচে মইন আলি এবং মহেশ থিকসানাকে একাদশে খেলিয়েছিল। কিন্তু তার পরেও সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে তাদের হারতে হয়। তবে আশা করা হচ্ছে, কেকেআরের বিরুদ্ধে সম্ভবত মাথিশা পাথিরানা একাদশে ফিরে আসতে পারেন। তবে সবটাই নির্ভর করছে তাঁর ফিটনেস রিপোর্টের উপর। সিজনের বড় কেনা ড্যারিল মিচেল এখন পর্যন্ত তার অপ্রতিরোধ্য প্রদর্শন সত্ত্বেও দলে তার জায়গা ধরে রাখতে সক্ষম হবে কিনা তা দেখতে আকর্ষণীয় হবে।

এদিকে সিএসকে-কে নিশ্চিন্ত করে দলে ফিরে এসেছেন মুস্তাফিজুর রহমান। আগের ম্যাচে হারের পর মুস্তাফিজের না থাকা নিয়ে হাহুতাশ করছিলেন সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং। নাইটদের বিরুদ্ধে একাদশে ঢোকার কথা মুস্তাফিজুরের। শার্দুল ঠাকুরও প্লেয়িং ইলেভেনে সুযোগ পাওয়ার জন্য অপেক্ষা করছেন।

এই মরশুমে কেকেআর দুর্দান্ত ফর্মে রয়েছে। ড্রেসিংরুমে গৌতম গম্ভীরের প্রত্যাবর্তন দলের পক্ষে প্লাস পয়েন্ট হয়েছে। গম্ভীরই ফের সুনীল নারিনকে ওপেনার হিসেবে ফিরিয়ে এনেছেন। এবং তার সুফল হাতেনাতে পাচ্ছে নাইটরা।

সিএসকে-র বিরুদ্ধে নাইটদের ব্যাটিং লাইন-আপে সম্ভবত কোনও পরিবর্তন করা হবে না। এদিকে নীতিশ রানার ফিটনেস নিয়ে এখনও কোনও স্পষ্ট ধারণা দেওয়া হয়নি। তবে অংকৃষ রঘুবংশী অভিষেকেই নজর কেড়েছেন। রানার অভাব তিনি মিটিয়ে দিয়েছেন। তবে বোলিং বিভাগে পরিবর্তন হতে পারে। চিপকের স্লো ট্র্যাকে সুয়াশ শর্মাকে ফেরানো হতে পারে।

কী হতে পারে দুই দলের একাদশ?
প্রথমে ব্যাট করলে সিএসকে-র সম্ভাব্য একাদশ: রাচিন রবীন্দ্র, রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), অজিঙ্কা রাহানে, শিবম দুবে, মইন আলি, সমীর রিজভি, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি (উইকেটরক্ষক), দীপক চাহার, তুষার দেশপান্ডে, শার্দুল ঠাকুর।

প্রথমে বোলিং করলে সিএসকে-র সম্ভাব্য একাদশ: রাচিন রবীন্দ্র, রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), অজিঙ্কা রাহানে, মইন আলি, সমীর রিজভি, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি (উইকেটরক্ষক), দীপক চাহার, তুষার দেশপান্ডে, মাথিশা পাথিরানা, শার্দুল ঠাকুর।

প্রথমে ব্যাট করলে কেকেআর-এর সম্ভাব্য একাদশ: ফিলিপ সল্ট (উইকেটরক্ষক), সুনীল নারিন, বেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার(অধিনায়ক), রিঙ্কু সিং, অংকৃষ রঘুবংশী, আন্দ্রে রাসেল, রমনদীপ সিং, মিচেল স্টার্ক, হর্ষিত রানা, বরুণ চক্রবর্তী।

প্রথমে বোলিং করলে কেকেআর-এর সম্ভাব্য একাদশ: ফিলিপ সল্ট (উইকেটরক্ষক), সুনীল নারিন, বেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার (অধিনায়ক), রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, রমনদীপ সিং, মিচেল স্টার্ক, হর্ষিত রানা, বরুণ চক্রবর্তী, সুয়াশ শর্মা।


একুশে সংবাদ/এস কে

Link copied!