AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপের জন্য পাকিস্তানের প্রাথমিক দল ঘোষণা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৩৯ পিএম, ৪ এপ্রিল, ২০২৪
বিশ্বকাপের জন্য পাকিস্তানের প্রাথমিক দল ঘোষণা

চলতি বছর অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপ। ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় হবে এবারের আসর। টি-২০ বিশ্বকাপের নবম আসরে অংশগ্রহণ করবে ২০ দল। মোট ম্যাচ হবে ৫৫টি। ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত চলবে এই আসর।এরই মধ্যে বিশ্ব আসরকে সামনে রেখে দলগুলো নিজেদের পরিকল্পনা সাজাতে শুরু করেছে। নিউজিল্যান্ড সফর এবং আসন্ন বিশ্বকাপকে সামনে অধিনায়ক বাবর আজমের সঙ্গে আলোচনা করে প্রাথমিক দল চূড়ান্ত করেছে পাকিস্তানের নির্বাচক কমিটি।

নিউজিল্যান্ড সিরিজের জন্য ৫ এপ্রিলের মধ্যে দল ঘোষণা করতে হবে পিসিবিকে। আর বিশ্বকাপের দল ঘোষণা করতে হবে ১ মে। যদিও পরবর্তীতে প্রয়োজন সাপেক্ষে সেই দলে পরিবর্তন আনার সুযোগ থাকবে।

তবে যেদিনই হোক, পাকিস্তানের নির্বাচকদের জন্য এবারের বিশ্বকাপের দল ঘোষণা করা কঠিন হবে। অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা মোহাম্মদ আমির এবং ইমাদ ওয়াসিমের দিকে বাড়তি নজর থাকবে নির্বাচকদের।

ইনজুরির কারণে হারিস রউফ নিউজিল্যান্ড সিরিজ খেলতে না পারলেও বিশ্বকাপ দলে তার থাকা একপ্রকার নিশ্চিতই বলা চলে। এছাড়া ফখর জামানের ফিটনেসের দিকেও নজর রাখছে পিসিবি।

বিশ্বকাপের জন্য পাকিস্তানের প্রাথমিক দল: বাবর আজম (অধিনায়ক), উসমান খান, সাহিবজাদা ফারহান, ফখর জামান, সাইম আয়ুব, সালমান আলি আঘা, ইফতেখার আহমেদ, আজম খান, মোহাম্মদ রিজওয়ান, ইমাদ ওয়াসিম, উসামা মীর, আবরার আহমেদ, শাদাব খান, আজম খান,  শাহীন শাহ আফ্রিদি, নাসিম শাহ, হ্যারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, আমির জামাল, ইরফান খান নিয়াজী, মোহাম্মদ আমির, আব্বাস আফ্রিদি, জামান খান। 
 

একুশে সংবাদ/এস কে

 

Link copied!