AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাংবাদিকের বিরুদ্ধে জাভির মামলা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৫৬ পিএম, ২৯ মার্চ, ২০২৪
সাংবাদিকের বিরুদ্ধে জাভির মামলা

সাম্প্রতিক সময়ে নানা ধরণের ভুল তথ্য ছড়ানোর অভিযোগে দুই স্প্যানিশ সাংবাদিকের বিরুদ্ধে মামলা করেছেন বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজ। খবর মাদ্রিদ ভিত্তিক সংবাদমাধ্যম মার্কার।যে দুজন সাংবাদিকের বিরুদ্ধে মামলা করেছেন জাভি, তারা হলেন-স্প্যানিশ সংবাদমাধ্যম এল পাইসের সাংবাদিক ম্যানুয়েল হাবোইস এবং ফ্রিল্যান্সার সাংবাদিক হাভিয়ের মিগুয়েলক। তাদের দুজনকেই আইনি নোটিশ দিয়েছেন বার্সা কোচ।

সম্প্রতি রেডিও শো ‘এল লার্গেরো’তে হাবোইস দাবি করেন, জাভির সমালোচনা করে একটি প্রতিবেদন প্রকাশ করায় তাকে অপমান করেন জাভি।

তাকে দেওয়া বার্তাগুলো অনৈতিক এবং আচরণ ছিল অপমানজনক ছিল জানিয়ে সেই সাংবাদিক বলেন, ‘জাভি আমাকে কিছু বার্তা দিয়েছিল, কি সেগুলো আমি বলবো না কারণ এগুলো খুবই ব্যক্তিগত এবং কিছুটা নোংরা ছিল। আমি সেগুলো সবার সামনে বলতে পারবো না।’

সেই রেডিও শোতে জাভির সমালোচনা করে সেই হাবোইস বার্সেলোনাকে ‘চ্যাম্পিয়ন্স লিগের ভাঁড়’ হিসেবে আখ্যা দিয়েছিলেন। নাপোলির বিপক্ষে জয়ের পর, সংবাদ সম্মেলনে এই সমালোচনার বিষয়গুলো তুলে ধরেছিলেন জাভি। তাকে মিডিয়ায় অন্যায্যভাবে চিত্রায়ন করা হচ্ছে বলে দাবি করেছিলেন এবং এ নিয়ে তখন অসন্তোষও প্রকাশ করেছিলেন।

এই মামলায় জাভিকে পূর্ণ সমর্থন দিচ্ছে তার ক্লাব বার্সেলোনা। ক্লাবটি বিশ্বাস করে জাভি সেই সাংবাদিকদের সঙ্গে কোনো ধরণের যোগাযোগ করেননি। তবে পরে হাবোইস স্বীকার করেছেন যে জাভি সরাসরি তার সঙ্গে যোগাযোগ করেননি, তবে তিনি এটা তৃতীয় পক্ষের মাধ্যমে করেছিলেন। এরপরই তার বিরুদ্ধে একটি মামলা করেছেন জাভি।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!