AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টেস্ট দল থেকে বাদ পড়েই হৃদয়ের সেঞ্চুরি


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:২১ পিএম, ২৭ মার্চ, ২০২৪
টেস্ট দল থেকে বাদ পড়েই হৃদয়ের সেঞ্চুরি

শ্রীলংকার বিপক্ষে টেস্ট দলে ডাক পেয়েছিলেন তাওহীদ হৃদয়। যদিও সিলেট টেস্টে বসেই কাটাতে হয়েছে তাকে। এরপর দ্বিতীয় টেস্টের আগমুহূর্তে দল থেকে বাদ পড়েছেন তিনি।টেস্টে অভিষেক না হওয়ায় ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আবাহনীর ডেরায় যোগ দেন হৃদয়। আর দ্বিতীয় ম্যাচেই বিধ্বংসী এক সেঞ্চুরি হাঁকিয়েছেন ডানহাতি এ ব্যাটার।

বুধবার ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবের মুখোমুখি হয় আবাহনী। যেখানে ব্যাট হাতে ক্যারিয়ারসেরা ১২৫ রানের ইনিংস খেলেছেন হৃদয়। লিস্ট ‘এ’ ক্রিকেটে নিজের দ্বিতীয় শতকের ইনিংসটি ৮৪ বলে ১১ চার ও ৬ ছক্কায় সাজান তিনি।

এদিন ২৩তম ওভারে ব্যাটিংয়ে নামেন হৃদয়। দলীয় শতকের আগে ৩ উইকেট হারিয়ে তখন কিছুটা চাপে আবাহনী। এই সময়ে ক্রিজে গিয়ে শুরু থেকেই ইতিবাচক ব্যাটিংয়ে চাপ সামাল দেন ২৩ বছর বয়সী ব্যাটসম্যান।

পঞ্চম বলে আবু হাশিমের বলে স্লগ সুইপে ছক্কা মারেন তিনি। পরের ওভারে মানিক খানের বলে মারেন দুটি চার। দারুণ শুরুর পর আর পেছনে তাকাননি। ৬ চার ও ১ ছক্কায় ৪৭ বলে পূর্ণ করেন পঞ্চাশ।

ফিফটি স্পর্শ করার পর হৃদয়ের ব্যাটের ধার বাড়ে আরো। পরের পঞ্চাশ করতে তার লাগে মাত্র ২৭ বল। সালমানে বলে দুটি চারের পর দারুণ এক শটে এক্সট্রা কাভারের ওপর দিয়ে মারেন ছক্কা। ফিফটি থেকে সেঞ্চুরিতে যেতে ৩ চারের সঙ্গে তিনি মারেন ৩টি ছক্কাও।

যদিও সেঞ্চুরি ছুঁয়েও থামেননি হৃদয়। আরো ২টি করে চার-ছক্কায় পরের ১০ বলে করেন ২৫ রান। তার ঝড়ো ব্যাটিংয়ে ৪ উইকেট হারিয়ে ৩২০ রান করে আবাহনী।

একুশে সংবাদ/এস কে

Link copied!