AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাকিস্তান দলে পরিবর্তনের আভাস


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৩০ পিএম, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
পাকিস্তান দলে পরিবর্তনের আভাস

ওয়ানডে বিশ্বকাপের পর থেকেই পাকিস্তানের ক্রিকেটে চলছে পালাবদলের হাওয়া। দলের কোচ, অধিনায়ক, নির্বাচক ও বোর্ড সভাপতি- প্রায় সবকিছুতেই পরিবর্তন এসেছে। সামনে টি-২০ বিশ্বকাপ। তার আগে আবারও বড় ধরনের পরিবর্তন আসতে পারে দেশটির ক্রিকেটে। 

এশিয়া কাপ এবং ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতার কারণে বিদেশি কোচকে ছাঁটাই করেছিল পিসিবি। এরপর দলটির দায়িত্ব গ্রহণ করেন হাফিজ। কিন্তু তিনিও বোর্ডের প্রত্যাশা পূরণে ব্যর্থ হন। পাকিস্তান ক্রিকেটের নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়েছেন মহসিন নাকভি।

দলের সাম্প্রতিক পারফরম্যান্স দেখে বিদেশি কোনো কোচকে দায়িত্ব দিতে ইচ্ছে প্রকাশ করেছেন নাকভি। পিসিবির এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, বিদেশি সফল কোচ খুঁজতে নির্দেশ দিয়েছেন পিসিবি সভাপতি। একই সঙ্গে দলের সাপোর্ট স্টাফেও দেখা মিলতে পারে বিদেশিদের।

নাকভি নতুন কোচ খোঁজার দায়িত্ব দিয়েছেন প্রধান নির্বাচক ওয়াহাব রিয়াজকে। ব্যক্তিগতভাবে তার সঙ্গে রিয়াজের বেশ ভালো সম্পর্ক রয়েছে। আর এ কারণে প্রধান নির্বাচকের ওপরই ভরসা রাখছেন বোর্ড সভাপতি।

শুধু কোচ কিংবা সাপোর্ট স্টাফই নয়, বদলে যেতে পারে পাকিস্তানের টি-২০ অধিনায়কও। দেশটির বর্তমান অধিনায়ক শাহিন আফ্রিদির ওপর ভরসা রাখতে পারছেন না পিসিবি চেয়ারম্যান।
পিএসএলে অধিনায়ক হিসেবে নিজেকে প্রমাণ করতে না পারলে হয়তো বিশ্বকাপে পাকিস্তানের অধিনায়ক হিসেবে নতুন কাউকে দেখা যেতে পারে।

একুশে সংবাদ/এস কে

Link copied!