AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারত ছাড়লেন ইংলিশ ক্রিকেটাররা!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৪৬ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
ভারত ছাড়লেন ইংলিশ ক্রিকেটাররা!

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে ভারতীয় ক্রিকেট দল। এরই মধ্যে সিরিজের দুই টেস্ট মাঠে গড়িয়েছে। যেখানে হায়দরাবাদে ২৮ রানে হারলেও বিশাখাপত্তনমে ঘুরে দাঁড়িয়ে দুর্দান্ত জয় পেয়েছে স্বাগতিকরা। এই জয়ে সিরিজে ১-১ সমতা ফিরিয়েছে রোহিত শর্মার দল।

ভারতীয় গণমাধ্যমসূত্রে জানা গেছে, দ্বিতীয় টেস্টের পরপরই ভারত ছাড়ল ইংল্যান্ড দল! মূলত, পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় টেস্টের আগে প্রায় ১০ দিনের বিরতি পাচ্ছে দুই দল। এই ফাঁকে ইংল্যান্ড ক্রিকেট দল আবুধাবিতে যাচ্ছে বলে সূত্রের বরাতে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

তারা জানিয়েছে, বিরতি শেষে সিরিজের তৃতীয় তথা রাজকোট টেস্টের আগেই ফিরবেন বেন স্টোকসরা।

বহুল আকাঙ্ক্ষিত সিরিজ খেলতে ভারতে পা রাখার আগে আবুধাবিতেই যাবতীয় অনুশীলন সেরেছিল ইংলিশরা। জানা গেছে, তৃতীয় টেস্টের আগে লম্বা বিরতি থাকায় আবার আবুধাবিতে গিয়ে প্রস্তুতি সারবে তারা। পাশাপাশি বাকি তিন ম্যাচের জন্য নিজেদের চাঙ্গা করে তোলার কাজও চলবে।

ভারতের পিচ এবং আবুধাবির পিচের মধ্যে সে রকম তফাত নেই। ফলে উপমহাদেশীয় পিচের জন্য ভালোভাবেই প্রস্তুত হতে পারবেন বেন স্টোকসরা। অবশ্য সিরিজ চলাকালে কেন ভারত ছেড়ে তাদের বিদেশ যেতে হয়েছে সে নিয়ে প্রশ্ন উঠেছে।

অনেকেই মনে করছেন, ভারতে থাকলে সর্বক্ষণ নজরে রাখা হতো তাদের। আবুধাবিতে লোকচক্ষুর আড়ালে প্রস্তুতি সারা যাবে বলেই তারা চলে গেছেন।

আগামী ১৫ ফেব্রুয়ারি রাজকোটে মুখোমুখি হবে ইংল্যান্ড-ভারত।

একুশে সংবাদ/এস কে
 

Link copied!