AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চোট সারিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে ফিরছেন উইলিয়ামন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:০৪ পিএম, ২ ফেব্রুয়ারি, ২০২৪
চোট সারিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে ফিরছেন উইলিয়ামন

নিউজিল্যান্ড তথা বিশ্ব ক্রিকেটের অন‌্যতম সেরা ব্যাটার কেন উইলিয়ামসন। গত ওডিআই বিশ্বকাপেও চোট সারিয়ে ফিরে কয়েকটি ম্যাচে খেলেছিলেন তিনি। সেবার সেমিফাইনালে উঠলেও, শেষ পর্যন্ত হেরে যায় নিউজিল্যান্ড দল। এর পর বেশ কয়েক মাস তিনি চোটের কারণে বাইরে থেকেছেন। এবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে যে তিনি ফিরছেন, তা নিশ্চিত করে দিয়েছেন তারকা ব্যাটার। তিনি নিশ্চিত করেছেন যে, তাঁর হ্যামস্ট্রিংয়ের চোট পুরোপুরি সেরে গিয়েছে। তিনি এই মুহূর্তে প্রস্তুত ২২ গজে নামতে। তবে কেন উইলিয়ামসন একা নন, আশা করা হচ্ছে, প্রথম টেস্টের আগে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন টম ব্লান্ডেল এবং কাইল জেমিসনও।

৪ ফেব্রুয়ারি থেকে মাউন্ট মঙ্গানুইতে শুরু হবে প্রথম টেস্ট। যেখানে দ্বিতীয় সারির দক্ষিণ আফ্রিকা দলের মুখোমুখি হবে নিউজিল্যান্ড দল। তার আগেই ফিটনেস সহ একাধিক বিষয়ে মুখ খুলেছেন কেন উইলিয়ামসন। তিনি বলেছেন, ‘আমার হ্যামস্ট্রিং এই মুহূর্তে ভালো রয়েছে। শেষ কয়েক সপ্তাহে আমার খুব উন্নতি হয়েছে। আমি যথেষ্ট সুস্থ অনুভব করছি। আমি আশা করছি, অনুশীলনে যোগ দেব শীঘ্রই। দলের সঙ্গে আমি শীঘ্রই যোগ দেব। আবহাওয়া বেশ মনোরম রয়েছে। বেশ গরম থাকবে আশা করছি টেস্টের সময়ে। তাই আমি আত্মবিশ্বাসী, সম্পূর্ণ সুস্থ অবস্থাতেই খেলতে নামতে পারব। আমি নিশ্চিত মাঠে নামতে সমস্ত ক্রিকেটাররা মুখিয়ে রয়েছে। টেস্ট দল হিসেবে মাঠে নামতে আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি।’

প্রসঙ্গত, উইলিয়ামসন বেশ কয়েক মাস ধরেই চোটের সমস্যাতে ভুগছেন। প্রথমে তাঁর এসিএল ছিঁড়ে গিয়েছিল। আইপিএলের সময়ে বাউন্ডারি বাঁচাতে গিয়ে তাঁর এসিএল ছিঁড়ে যায়। এর পর তিনি ওডিআই বিশ্বকাপে ফিরে আসেন।সেখানে কয়েকটf ম্যাচ খেলার পরেই তাঁর বুড়ো আঙুল ভেঙে যায়। সেই ভাঙা আঙুল নিয়েই সেমিফাইনালে ভারতের বিরুদ্ধে অনবদ্য ইনিংস খেলেন তিনি। অপর দিকে পেসার কাইল জেমিসন ভুগেছেন কোমরের নীচের অংশের চোটে।যার ফলে তাঁকেও থাকতে হয়েছে মাঠের বাইরে। বাঁহাতি ব্যাটার টম ব্লান্ডেল আবার ভুগেছেন হ্যামস্ট্রিংয়ের চোটে। তবে আপাতত সুস্থ রয়েছেন তিন জনেই। প্রথম টেস্টে কিউয়িরা তিন জন ক্রিকেটারকেই পাওয়ার আশা করছে।  

একুশে সংবাদ/এস কে 

Link copied!