AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ প্রিমিয়ার লিগে ব্রার্দাসের সঙ্গে রহমতগঞ্জের ড্র


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:১৬ পিএম, ২৯ ডিসেম্বর, ২০২৩
বাংলাদেশ প্রিমিয়ার লিগে ব্রার্দাসের সঙ্গে রহমতগঞ্জের ড্র

পুরান ঢাকার দল রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। চলতি মৌসুম দারুণ কাটছে দলটির। বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে শেষ মুহূর্তের নাটকীয় গোলে নিশ্চিত হার এড়িয়েছে দলটি। শুক্রবার মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ম্যাচে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে ক্লাবটি।

ম্যাচের শুরু দিকে ব্রাদার্সের রক্ষণে আক্রমণ করার জন্য ক্ষেত্র প্রস্তুত করছিল রহমতগঞ্জ। একটি ভুল পাসে বল চলে আসে ব্রাদার্সের দখলে। মাঝমাঠ থেকে ওতাবেকের বাড়িয়ে দেয়া চিপ থেকে বল পেয়ে বক্সে ঢুকে পড়েন মহসীন । সেখানে শট নেয়ার জন্য বলকে সুবিধাজনক অবস্থায় আনতে গেলে রহমতগঞ্জের ডিফেন্ডারের হাতে লেগে যায়। ওই পেনাল্টি থেকে স্কোর করে দলকে এগিয়ে দেন ব্রাদার্সের উজবেক অধিনায়ক ওতাবেক ভালিজানভ।

২৫ মিনিটে রহমতগঞ্জকে খেলায় ফেরান ঘানার ফরোয়ার্ড আরনেস্ট বোয়েতেং। বাম প্রান্ত থেকে উঠিয়ে দেয়া বল হেড করলেও ঠেকিয়ে দিয়েছিলেন রহমতগঞ্জ গোলরক্ষক নাঈম। রিবাউন্ডে ফের বল পেয়ে আরেকটি হেডারে বল জালে পাঠান বোয়েতেং। প্রথমার্ধ ১-১ গোলের সমতায় শেষ হয়।

দ্বিতীয়ার্ধের ৬৮ মিনিটে আবার এগিয়ে যায়  ব্রাদার্স। ৬৭ মিনিটে স্কোরশিটে নাম ওঠান মাহবুবুর রহমান। বক্সের ডানপ্রান্তে থাকা মোহামেডানের সাবেক এই ফরোয়ার্ডের দিকে দারুণ পাসে বল এগিয়ে দেন মোস্তফা কাহরাবা। পোস্টের বাম প্রান্তে জোরালো শটে গোল করেন মাহবুবুর।

ম্যাচের ৮২ মিনিটে বদলী হিসেবে নামেন সামিন জুয়েল। ম্যাচের একেবারে শেষের দিকে ৮৯ মিনিটে মাঝমাঠ থেকে লম্বা পাসে ডিবক্সের দিকে বল বাড়ায় রহমতগঞ্জ। বোয়েটেং এর হেডে সেই বল চলে যায় বক্সের ভেতর জুয়েলের কাছে। জুয়েলও মাথা ছুঁইয়ে জালে পাঠান বল। স্তব্ধ হয়ে যান ব্রাদার্স গোলরক্ষক নাঈম। মুহূর্তের নাটকে ম্যাচের দৃশ্যপট বদলে যায়। নিশ্চিত হার থেকে রক্ষা পায় রহমতগঞ্জ।

প্রথম ম্যাচে বসুন্ধরা কিংসের কাছে ৫-২ গোলে হারার পর এবারও জয় বঞ্চিত থাকতে হয় ব্রাদার্সকে। প্রথম ম্যাচে আবাহনীর সঙ্গে ২-২ গোলে ড্র করার পর এ ম্যাচেও একই ব্যবধানে ড্র করলো রহমতগঞ্জ।

 একুশে সংবাদ/এস কে  

Link copied!