AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মঞ্চের মাঝে বাইসেপ দেখিয়ে কী বোঝালেন ধোনি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:০৫ পিএম, ২৮ ডিসেম্বর, ২০২৩
মঞ্চের মাঝে বাইসেপ দেখিয়ে কী বোঝালেন ধোনি

এমএস ধোনির সকল ভক্তরা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৪-এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। যদিও ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক দীর্ঘদিন আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছেন। তবে এমএস ধোনি এখনও চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে খেলছেন। ধোনি হলেন চেন্নাই সুপার কিংস দলের একজন শক্তিশালী ক্রিকেটার। ‘থালা’ চেন্নাই সুপার কিংসকে আইপিএল ২০২৩-এ শিরোপা জিতিয়ে ছিলেন।

সিএসকে ভক্তরা ২০২৪ সংস্করণেও মহেন্দ্র সিং ধোনির থেকে একটি দুরন্ত পারফরমেন্সের আশা করেন। চেন্নাই সুপার কিংস (সিএসকে) অধিনায়ক এমএস ধোনি ২০২৪ সালেও টুর্নামেন্টের অংশ হবেন, ভক্তরা এখনও ভাবছেন যে আসন্ন মরশুম শেষ হওয়ার পরেও তিনি তাঁর কর্মকাণ্ড চালিয়ে যাবেন কিনা। ভক্তদের মধ্যে কৌতূহল অক্ষুণ্ণ রেখেছেন, সিএসকে সিইও কাশি বিশ্বনাথন। তিনি বলেছেন যে এটি তার শেষ সংস্করণ হতে চলেছে কিনা তা কেবল ধোনিই বলতে পারেন।

কাশি বিশ্বনাথন ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে কথা বলতে গিয়ে বলেন, ‘আমি জানি না, আসলে এই বিষয়ে আমি কিছু বলতে পারব না। দেখুন, অধিনায়ক যতদূর উদ্বিগ্ন, তিনি আপনাকে সরাসরি উত্তর দেবেন। তিনি আমাদের বলেন না তিনি কী করতে যাচ্ছেন।’ এমএস ধোনির ফিটনেস এখনও দারুণ রয়েছে, যা ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দৃশ্যমান ছিল। যেখানে তারকাকে স্টেজে তাঁর পেশিগুলিকে প্রদর্শন করতে দেখা যায়। সেই ভিডিয়োতে ভক্তরা বিভিন্ন মন্তব্য করেছিলেন।

চলতি বছরের জুনের শুরুতে ধোনির হাঁটুর অস্ত্রোপচার হয়েছিল। বর্তমানে, খেলোয়াড় পুনর্বাসনের মধ্য দিয়ে যাচ্ছেন এবং আইপিএল ২০২৪-এর আগে তিনি ম্যাচ-ফিট হবেন বলে আশা করা হচ্ছে। ধোনির ফিটনেস সম্পর্কে কথা বলতে গিয়ে কাশি বিশ্বনাথন বলেছেন, ‘তিনি এখন ভালো করছেন। তিনি তার পুনর্বাসন শুরু করেছেন। তিনি জিমে কাজ শুরু করেছেন। এবং সম্ভবত আরও ১০ দিনের মধ্যে তিনি নেটেও কাজ শুরু করবেন।’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শিরোপা ধরে রাখার জন্য, সিএসকে ১৯ ডিসেম্বর দুবাইতে খেলোয়াড় নিলামে কিছু ব্যতিক্রমী ব্যবসা করেছিল। এমএস ধোনির নেতৃত্বাধীন দলটি নিউজিল্যান্ডের অলরাউন্ডার ড্যারিল মিচেলের সঙ্গে মোট ছয়জন খেলোয়াড়কে দলে নিয়েছে। তাদের সবচেয়ে দামি কেনার হিসাবে, যার দাম ১৪ কোটি টাকা ছিল। পাঁচবারের চ্যাম্পিয়নরা সবাইকে অবাক করে দিয়েছিল যখন তারা ৮.৪ কোটি টাকায় আনক্যাপড ভারতীয় ব্যাটসম্যান সমীর রিজভীকে কিনেছিল। কেকেআর থেকে মুক্তি পাওয়ার পর ভারতের অলরাউন্ডার শার্দুল ঠাকুরকে দলে নিয়েছে সিএসকে।
 
একুশে সংবাদ/এস কে  

Link copied!