AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

২ ম্যাচের জন্য নিষিদ্ধ ইতালির গোলরক্ষক


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৫৫ পিএম, ৭ ডিসেম্বর, ২০২৩
২ ম্যাচের জন্য নিষিদ্ধ ইতালির গোলরক্ষক

দুই ম্যাচের জন্য নিষেধাজ্ঞা পেয়েছেন ইতালির গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুমা। ফ্রান্সের ঘরোয়া ফুটবলে লাল কার্ড দেখায় তাকে দুই ম্যাচের জন্য নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

শনিবার রাতে লা হার্ভের বিপক্ষে একটি গুরুতর ফাউল করে লাল কার্ড দেখায় তাকে এই শাস্তি দেয় লিগ ওয়ান কর্তৃপক্ষ। এদিন প্রতিপক্ষের বিপক্ষে ২-০ গোলে জয়ের ম্যাচের দশম মিনিটে হাই-ফুটেড ক্লিয়ারেন্সে জোসু ক্যাসিমিরের মাথায় আঘাত করে লাল কার্ড দেখেন এই ইতালিয়ান গোলরক্ষক। তাতেই কপাল পোড়ে তার।

লিগ ওয়ানে দুই ম্যাচে নিষেধাজ্ঞার কারণে আগামী দুই সপ্তাহান্তে নঁতে এবং লিলের বিপক্ষে খেলতে পারবেন না দোনারুমা। তবে ঘরোয়া পর্যায়ে দুটি ম্যাচে খেলতে না পারলেও বুধবার চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে খেলতে পারবেন এই গোলরক্ষক।

চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ডে বিপক্ষে মাঠে নামবে পিএসজি। সেই ম্যাচের উপর নির্ভর করছে প্যারিসিয়ানদের পরবর্তী রাউন্ড।

চ্যাম্পিয়ন্স লিগে এবার ‘এফ’ গ্রুপে রয়েছে পিএসজি। ডর্টমুন্ড ছাড়াও এই গ্রুপে রয়েছে এসি মিলান ও নিউক্যাসল ইউনাইটেড। পাঁচ ম্যাচ শেষে ১০ পয়েন্ট নিয়ে এরমধ্যেই নকআউট পর্ব নিশ্চিত করেছে ডর্টমুন্ড। সমান ম্যাচে পিএসজির পয়েন্ট ৭। মিলান ও নিউক্যাসলের পয়েন্ট সমান ৫ করে।

একুশে সংবাদ/এস কে

Link copied!