AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উইলিয়ামসনকে সাজঘরে পাঠালেন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:০৭ পিএম, ২৯ নভেম্বর, ২০২৩
উইলিয়ামসনকে সাজঘরে পাঠালেন

প্রথম টেস্টে বাংলাদেশের বিপক্ষে ব্যাট করছে নিউজিল্যান্ড। বর্তমানে চলছে দ্বিতীয় দিনের তৃতীয় সেশনের খেলা। যেখানে কেন উইলিয়ামসনকে ফিরিয়ে বড় সাফল্য পেয়েছেন তাইজুল।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ৭ উইকেটে ২৬২ রান। নিজেদের প্রথম ইনিংসে ৩১০ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কোনো রান যোগ না করে দিনের প্রথম বলেই অল আউট হয় বাংলাদেশ। নিউজিল্যান্ডের দুই ওপেনারের কেউই অবশ্য ভালো শুরু পাননি। টম ল্যাথাম ২১ ও ডেভন কনওয়ে ১২ রানে আউট হন।

হেনরি নিকোলসও ১৯ রানের বেশি করতে পারেননি। তবে অধিনায়ক কেন উইলিয়ামসনের সঙ্গে ৫৪ রানের গুরুত্বপূর্ণ জুটি গড়েন তিনি। চতুর্থ উইকেটে ৬৬ রান যোগ করেন উইলিয়ামসন ও ড্যারিল মিচেল।

ক্রমেই ম্যাচ নিজেদের নিয়ন্ত্রণে নিচ্ছিল নিউজিল্যান্ড। তবে চা বিরতির একটু আগে ৪১ রান করা মিচেলকে শিকার করে স্বাগতিক শিবিরে স্বস্তি ফেরান তাইজুল ইসলাম। চা বিরতির পরই ৬ রান করা টম ব্লান্ডেলকে আউট করেন নাঈম হাসান।

একপ্রান্তে সতীর্থরা আসা যাওয়ার মাঝে থাকলেও অন্যপ্রান্ত আগলে রেখে অনবদ্য এক শতক তুলে নিয়েছেন কেন উইলিয়ামসন। নাঈমের বলে সিঙ্গেল নিয়ে টেস্ট ক্যারিয়ারের ২৯তম সেঞ্চুরিতে পৌঁছান তিনি।

সেঞ্চুরির পর অবশ্য বেশিক্ষণ টিকতে পারেননি উইলিয়ামসন। তাইজুল ইসলামের বলে ১০৪ রানে বোল্ড হন কিউই কাপ্তান। এর আগে পার্ট টাইমার মুমিনুলের বলে ৪২ করে ফেরেন গ্লেন ফিলিপস।
 

একুশে সংবাদ/এস কে 

Link copied!