AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আর্জেন্টিনা ম্যাচের আগে দুঃসংবাদ পেলো ব্রাজিল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:১৫ পিএম, ১৪ নভেম্বর, ২০২৩
আর্জেন্টিনা ম্যাচের আগে দুঃসংবাদ পেলো ব্রাজিল

চলতি মাসে লাতিন আমেরিকা অঞ্চলের হয়ে দুটি ম্যাচে মাঠে নামবে ব্রাজিল। যেখানে তাদের প্রতিপক্ষ আর্জেন্টিনা ও কলম্বিয়া। দুটি ম্যাচই গুরুত্বপূর্ণ ব্রাজিলের কাছে। তবে এমন দুটি ম্যাচের আগে দুঃসংবাদ পেয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির বিপক্ষে বাঁ পায়ের চোট পান এডারসন। আর এ কারণে বাছাইপর্বের দুটি ম্যাচ থেকে ছিটকে গেছেন দলের অন্যতম সেরা এ গোলরক্ষক। সোমবার তার ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লাসমার। খবর গোলডটকমের।

এমনিতেই সময়টা ভালো যাচ্ছে না সেলেসাওদের। বিশ্বকাপ বাছাইয়ে ৪ ম্যাচ শেষে তাদের অবস্থান তিনে। যেখানে সমান ম্যাচ থেকে শতভাগ জয়ে টেবিল টপার চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা।

এডারসনের ইনজুরিতে পড়ার আগেই ইনজুরির কারণে দলে ছিলেন না দলের পোস্টারবয় নেইমার জুনিয়র ও ক্যাসেমিরো। গোড়ালিতে চোট পাওয়া নেইমার বর্তমানে অস্ত্রোপচার শেষে বিশ্রামে রয়েছেন। অন্যদিকে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে বাদ পড়েন ক্যাসেমিরো।

বড় দুই তারকাকে বাদ দিয়েই গত ৬ নভেম্বর দুটি ম্যাচের জন্য ২৪ সদস্যের একাদশ ঘোষণা করেন অন্তর্বর্তীকালীন কোচ ফার্নান্দো দিনিজ। এবার সেখানেও ইনজুরির হানা। 

এদিকে ইনজুরি আক্রান্ত এডারসনের জায়গায় দলে ডাকা হয়েছে ব্রাজিলিয়ান ক্লাব অ্যাথলেটিকো প্যারানায়েন্সের গোলরক্ষক বেনতোকে। অবশ্য দলে আরেক অভিজ্ঞ গোলরক্ষক অ্যালিসন বেকার থাকায় খুব একটা সমস্যা পোহাতে হবে না ব্রাজিলকে।

আগামী ১৭ নভেম্বর কলম্বিয়া আর ২২ নভেম্বর বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল।
 

একুশে সংবাদ/এস কে 

Link copied!