AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪ আর্চারিতে আবীর চ্যাম্পিয়ন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৪৩ পিএম, ১৬ মে, ২০২৪
ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪ আর্চারিতে আবীর চ্যাম্পিয়ন

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ, পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) আয়োজনে চলছে ‘ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪।’

আজ বৃহস্পতিবার (১৬ মে, ২০২৪) ক্যাপ্টেন মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে কার্নিভালের আর্চারি ইভেন্ট অনুষ্ঠিত হয়। এই ইভেন্টে সর্বোচ্চ ২৮ স্কোর করে প্রথম হয়েছেন বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের আবীর রহমান। টাইব্রেকারে (২১ স্কোর করে) দ্বিতীয় হয়েছেন দৈনিক খবরের কাগজের মাহমুদুন্নবী চঞ্চল এবং তৃতীয় হয়েছেন ডেইলি অবজারভারের মাহতাব উদ্দিন। 

আগামীকাল শুক্রবার সকাল ৯টায় আইভি রহমান সুইমিং কমপ্লেক্সে সাঁতার এবং সকাল ১০টায় বিএসপিএ কার্যালয়ে দাবা (র‌্যাপিড) ইভেন্ট অনুষ্ঠিত হবে। এছাড়া আজ থেকে ক্যারাম প্রথম রাউন্ডের খেলাও শুরু হয়েছে।

এবার ৭টি ডিসিপ্লিনে মোট ১০টি ইভেন্টে অংশ নিচ্ছেন বিএসপিএ’র শতাধিক সদস্য। ইভেন্টগুলো হলো- ক্যারম একক ও দ্বৈত, টেবিল টেনিস একক ও দ্বৈত, দাবা, শুটিং, আরচারি, সাঁতার, কল ব্রিজ ও টোয়েন্টি নাইন। সবক’টি খেলাই অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও এর সংলগ্ন বিভিন্ন ভেন্যুতে।

প্রতিবারের মতো এবারও স্পোর্টস কার্নিভালের সেরা ক্রীড়াবিদের হাতে তুলে দেয়া হবে আব্দুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার। ট্রফি ও অর্থ পুরস্কার থাকছে সেরা দুই রানার্সআপের জন্যও। এছাড়া প্রতিটি ইভেন্টের সেরাদের জন্য ক্রেস্ট ও অর্থ পুরস্কার।

 

একুশে সংবাদ/এস কে 

Link copied!