AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হঠাৎ মিরপুরে সাকিব


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:২৯ পিএম, ২৫ অক্টোবর, ২০২৩
হঠাৎ মিরপুরে সাকিব

ভারতে চলছে ক্রিকেট বিশ্বকাপ। সেখানে অংশগ্রহণও করেছে বাংলাদেশ। আর বাংলাদেশ দলের নেতৃত্ব দিচ্ছেন সাকিব আল হাসান। গতকাল দক্ষিণ আফ্রিকার সাথে হারে তার দল। আজ সকালে ঢাকায় এসে দুপুরে এসেছেন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। এক গণমাধ্যমের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

 

প্রতিবেদনে বলা হয়েছে, এসেই মিরপুর স্টেডিয়ামের ইনডোরে জাতীয় দলের সাবেক সহকারী কোচ মোহাম্মদ সালাউদ্দিনের সঙ্গে অনুশীলন করছেন তিনি।

 

জানা গেছে, তিনি দলের সঙ্গে যোগ দেবেন আগামী ২৭ অক্টোবর। ২৮ অক্টোবর বাংলাদেশের পরবর্তী ম্যাচ নেদারল্যান্ডসের সঙ্গে।

 

এবারের বিশ্বকাপে চার ম্যাচে ১৪ গড়ে সাকিবের রান মাত্র ৫৬, সর্বোচ্চ ৪০ রানের ইনিংস খেলেছেন নিউজিল্যান্ডের বিপক্ষে। বল হাতে ওভারপ্রতি ৫.৫৪ রান দিয়ে নিয়েছেন ৬ উইকেট। আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে নেওয়া ৩০ রানে ৩ উইকেট তার সেরা পারফরম্যান্স। চোটের কারণে ভারতের বিপক্ষে ম্যাচটি খেলেননি সাকিব।

 

প্রসঙ্গত, চরম বিব্রতকর পারফরম্যান্সে ম্রিয়মাণ বাংলাদেশ দল মুম্বাই থেকে রওয়ানা হয়েছে কলকাতার উদ্দেশে। বুধবার স্থানীয় সময় দুপুর ১২টায় মুম্বাইয়ের বিখ্যাত তাজ মহল প্যালেস হোটেল থেকে রওয়ানা হয় বাংলাদেশ দল। দুপুর ২টায় আইসিসির ভাড়া করা বিমানে সরাসরি কলকাতার ফ্লাইট ধরেন তারা। সেখানে আগামী ২৮ অক্টোবর নেদারল্যান্ডস ও ৩১ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে ম্যাচ আছে বাংলাদেশের।

 

পুরো দল একটা বাসে করে বিমানবন্দরে গেলেও অধিনায়ক সাকিব আল হাসান সেখানে ছিলেন না। পরে খোঁজ নিয়ে জানা গেছে, ব্যক্তিগত গাড়ি নিয়ে তিনি আলাদাভাবে বিমানবন্দরে গেছেন। 

 

একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা

Link copied!