AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নানা জটিলতা কাটিয়ে কিংসের ভারত যাত্রা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:০০ পিএম, ২৩ অক্টোবর, ২০২৩
নানা জটিলতা কাটিয়ে কিংসের ভারত যাত্রা

এএফসি কাপের অ্যাওয়ে ম্যাচে আগামীকাল ভারতের ক্লাব মোহনবাগানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন দল বসুন্ধরা কিংস। এ ম্যাচটি খেলতে সকালে প্রতিবেশী দেশটির উদ্দেশ্যে রওনা দিয়েছে বাংলাদেশ চ্যাম্পিয়নরা। সোমবার সকাল সাড়ে ৭টায় ভারতের উদ্দেশ্যে ঢাকা ছাড়ে কিংস।

 

এ ম্যাচটি খেলতে নানা জটিলতা পোহাতে হয়েছে কিংসের খেলোয়াড়দের। বিশেষ করে ভিসা বিড়ম্বনায় পড়তে হয়েছিল ক্লাবটিকে। এএফসির নিয়ম অনুযায়ী ম্যাচের দুই দিন আগে সফরকারী দলের ভেন্যুতে পৌঁছানোর কথা। সেই অনুযায়ী টিকিটও কেটেছিল কিংস কর্তৃপক্ষ। কিন্তু ভারতীয় হাই কমিশন গতকাল সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে ভিসা দেয় কিংসকে। যার কারণে গতকালকের ফ্লাইটের টিকিট বাতিল করতে হয় ক্লাবটি।


এছাড়াও অ্যাওয়ে টিমের ম্যাচ খেলার বিষয়ে হোম টিম সহযোগিতা করে। যার কোনটাই করেনি ভারতের ক্লাবটি। এর আগে বাংলাদেশের লিগ চ্যাম্পিয়নরা শেষ পর্যন্ত এই পরিস্থিতি জানিয়ে চিঠি দিয়েছিল এএফসি বরাবর। সেখানে বাংলাদেশের ক্লাবটি জানিয়েছিল, অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন (এআইএফএফ) যদি টিকিটের ব্যবস্থা করে কিংসের খেলোয়াড়দের ভূবনেশ্বরে নিতে পারে তবেই তারা আগামীকাল (২৪ অক্টোবর) মোহনবাগানের বিপক্ষে ম্যাচটিতে অংশ নিতে পারবে। অন্যথায় নয়। আর সেটি যে তাদেরও দায় নয়, সেটিও চিঠিতে উল্লেখ করেছিল বাংলাদেশ চ্যাম্পিয়নরা। ভিসার এই ভোগান্তিতে জন্য বসুন্ধরা কিংস মোহনবাগানকে জরিমানা এবং নিজেদের ক্ষতিপুরণ দাবি করেছে এএফসির কাছে।


অবশেষে সংকট দূর কাটিয়ে অবশেষে আজ সকালে ভূবনেশ্বরের পথে উড়াল দিয়েছে কিংস। আগামীকাল ২৪ অক্টোবর মুখোমুখি হওয়ার কথা দুই ক্লাবের। কলকাতা সময় ১২ টা ৩৫ মিনিটে ভুবনেশ্বরের উদ্দেশ্যে যাত্রা। দুপুর দুটা নাগাদ ভুবনেশ্বর পৌঁছাবে। অনেক চেষ্টার মাধ্যমে এক ফ্লাইটে রওনা হতে পারছে ক্লাবটির খেলোয়াড়রা। ম্যাচের আগের দিন ভেন্যুতে পৌঁছে কোনও অনুশীলন ছাড়াই খেলতে হবে কিংসকে


এএফসি কাপের প্লে অফ ম্যাচে মোহনবাগানের বিপক্ষে একই ভোগান্তির শিকার ছিল আবাহনী। ম্যাচের দুই দিন আগে বিকেলে ভিসা পাওয়ায় খেলার আগের দিন দুই ফ্লাইটে কলকাতায় পৌঁছায় আবাহনী।

একুশে সংবাদ/স ক 
 

Link copied!