AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাকিস্তানের বিপক্ষে বড় ভূল করলেন কোহলি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:২১ পিএম, ১৬ অক্টোবর, ২০২৩
পাকিস্তানের বিপক্ষে বড় ভূল করলেন কোহলি

চলতি বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে ভুল জার্সি পড়েই খেলতে নেমেছিলেন ভারতীয় তারকা বিরাট কোহলি। বিশ্বকাপ ম্যাচের মাঝপথে ড্রেসিংরুমে গিয়ে জার্সি পরিবর্তন করেন তিনি। 

 

শনিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত চির প্রতিদ্বন্দ্বি  পাকিস্তানের বিপক্ষে বিশ্বকাপ ম্যাচ খেলতে নামার সময় এই কান্ডটি ঘটান কোহলি। এক পর্যায়ে নিজের ভুল বুঝতে পেরে কিছু সময়ের জন্য মাঠ ছেড়ে যান তিনি এবং জার্সিটি পরিবর্তন করেন।


ভারতীয় ক্রিকেট দলের অন্যান্য সদস্যরা যখন কাঁধে তেরঙ্গা  স্ট্রাইপ দেয়া জার্সি পড়েছিলেন, তখন  কোহলির গায়ের জার্সিটিতে ছিল তিনটি সাদা স্ট্রাইপ। ম্যাচের মাঝপথে ভুল বুঝতে পেরে জার্সি বদলাতে ডাগআউটে ফিরে যান কোহলি।

 

ম্যাচে ১ লাখ ২০ হাজার  দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত ম্যাচে টস জিতে পাকিস্তানের বিরুদ্ধে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। বিশ্বের সর্ববৃহত ক্রিকেট স্টেডিয়ামে দর্শকদের বিপুল সমাগমে আবিভুত রোহিত টস জয়ের পর সমর্থকদের বাঁধভাঙ্গা উল্লাস দেখে বলেন,‘ এর চেয়ে দুর্দান্ত ও অসাধারন পরিবেশ আর হতে পারে না। আমি নিশ্চিত আমাদের মধ্যে অনেকেই অসাধারণ এক অনুভুতি পাচ্ছে।’

 

টস হারের পর সফরকারি পাকিস্তান অধিনায়ক বাবর আজম বলেন,‘ আমরাও প্রথমে বল করতে চেয়েছিলাম। আগের দুটি ম্যাচেও আমরা জয়লাভ করেছি। তাই দর্শক ঠাসা এই স্টেডিয়ামে আত্মবিশ্বাসের সঙ্গে মোমেন্টাম পেতে চেয়েছিলাম।’

 

এই সময় স্বাগতিক সমর্থকদের নিজ দলের জার্সিতে বিশাল উপস্থিতির কারণে পুরো স্টেডিয়ামটিই নীল রঙে ছেয়ে যায়। ভিসা না পেয়ে সীমান্তের ওপার থেকে আসতে পারেনি পাকিস্তানী সমর্থকরা।

একুশে সংবাদ/স ক 

Link copied!