AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টাঙ্গাইল জেলায় অনূর্ধ্ব ১৭ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের উদ্বোধন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:১০ পিএম, ৭ অক্টোবর, ২০২৩
টাঙ্গাইল জেলায় অনূর্ধ্ব ১৭ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের উদ্বোধন

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে টাঙ্গাইল জেলা স্টেডিয়ামে শুরু হলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২৩ এর টাঙ্গাইল জেলা পর্যায়ের প্রতিযোগিতা। 

 

বিকেলে এর উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা প্রশাসক মো: কায়ছারুল ইসলাম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলার অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল, টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী অফিসার হাসান বিন মুহাম্মদ আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, জাতীয় পুরস্কার প্রাপ্ত ফুটবল খেলোয়াড় খন্দকার রকিবুল ইসলাম এবং জেলা ক্রীড়া অফিসার আল-আমিন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) নাফিসা আক্তার।


এবারের আসরে টাঙ্গাইল পৌরসভাসহ জেলার ১২ উপজেলার বালক এবং বালিকা দল অংশ নিচ্ছে। উদ্বোধনী দিনে বালকদের ম্যাচে কালিহাতী উপজেলাকে ২-০ গোলে হারিয়েছে গোপালপুর উপজেলা। আরেক ম্যাচে মধুপুর উপজেলাকে ১-০ গোলে হারিয়ে নাগরপুর উপজেলা, বাসাইল উপজেলাকে ২-০ গোলে হারিয়েছে সখিপুর উপজেলা, টাঙ্গাইল পৌরসভাকে ২-০ গোলে হারিয়েছে ঘাটাইল উপজেলা এবং টাঙ্গাইল সদর উপজেলার বিপক্ষে টাইব্রেকারে জয় পেয়েছে ভূঞাপুর উপজেলা।


বালিকাদের ম্যাচে কালিহাতী উপজেলাকে ৪-০ গোলে হারিয়েছে গোপালপুর উপজেলা এবং টাঙ্গাইল সদর উপজেলাকে ৩-০ গোলে হারিয়েছে ভূঞাপুর উপজেলা।


আগামীকাল বালক এবং বালিকাদের কোয়ার্টার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। ফাইনাল ম্যাচ হবে ১০ অক্টোবর। টুর্নামেন্টের আয়োজনে টাঙ্গাইল জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া অফিস এবং সার্বিক সহযোগিতায় টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা।

 

একুশে সংবাদ/স ক 

 

Link copied!