AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নেইমারের অভিষেক ম্যাচে আল-হিলালের গোলের বন্যা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৫২ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
নেইমারের অভিষেক ম্যাচে আল-হিলালের গোলের  বন্যা

সৌদি আরবের ক্লাবে অভিষেক হল নেইমারের। প্রথম ম্যাচেই তার দল আল হিলাল ৬-১ গোলে উড়িয়ে দিল আল রিয়াধকে। তবে নেইমার নিজে গোল পেলেন না।বদলি হিসাবে নামেন নেইমার। ম্যাচের শেষ ২৬ মিনিট মাঠে ছিলেন তিনি।


পিএসজি ছেড়ে গত মাসেই নেইমার যোগ দিয়েছেন সৌদি আরবের ক্লাবে। কিন্তু চোট থাকায় এত দিন খেলতে পারেননি। এ দিন ৬৪ মিনিটে তাঁকে মাঠে নামান কোচ। ৮৩ মিনিটে স্বদেশি ম্যালকমকে দিয়ে গোল করান নেমার।


৩০ মিনিটে আলেকজান্ডার মিত্রোভিচ পেনাল্টি থেকে এগিয়ে দিয়েছিলেন আল হিলালকে। এর পর ইয়াসির শাহরানি এবং নাসের আল দাওসারি ব্যবধান বাড়ান। ম্যাচের শেষ দিকে দু’টি গোল করেন আল হিলালের অধিনায়ক সালেম আল দাওসারি। তার মধ্যে একটি পেনাল্টি থেকে। তবে গোল করলেও সমর্থকদের ব্যঙ্গের থেকে রেহাই পাননি। সমর্থকরা চেয়েছিলেন পেনাল্টিটা নেইমার নিন। তা হলে প্রথম ম্যাচেই ক্লাবের হয়ে গোল হয়ে যেতে পারত। কিন্তু সালেম শট মারতে এগিয়ে যেতেই তাকে উদ্দেশ্য করে ব্যঙ্গাত্মক শিস দেওয়া হতে থাকে।


কিছু দিন আগেই দেশের জার্সিতে নজির গড়েছিলেন নেইমার। পেলেকে টপকে ব্রাজিলের হয়ে সবচেয়ে বেশি গোল করার কৃতিত্ব অর্জন করেছিলেন তিনি। বলিভিয়ার বিরুদ্ধে জোড়া গোল করেছিলেন। তবে গোড়ালির চোটের কারণে আল হিলালের হয়ে আগে নামতে পারেননি।
 

একুশে সংবাদ/স ক 

Link copied!