AB Bank
ঢাকা রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অচেনা এক খেলায় ৫৮ কোটি টাকা বিনিয়োগ করলেন রোনালদো


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:০৪ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
অচেনা এক খেলায় ৫৮ কোটি টাকা বিনিয়োগ করলেন রোনালদো

উন্নয়নের সহায়তায় অচেনা এক খেলায় অর্থ বিনিয়োগ করেছেন রোনালদো। ‘প্যাডেল’ নামে এক খেলায় ৫৮ কোটি টাকা বিনিয়োগ করেছেন পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী তারকা।


সম্প্রতি জনপ্রিয় হতে শুরু করেছে প্যাডেল খেলা। তারই ধারাবাহিকতায় পর্তুগালের রাজধানী লিসবন থেকে ১০ কিলোমিটার দূরে ওইরাস শহরে ‘সিটি অব প্যাডেল’ তৈরির প্রকল্প হাতে নিয়েছে রোনালদোর কোম্পানি ‘সিআর৭’। সমুদ্র উপকূলীয় শহরটিতে ১৭ কোর্টের প্যাডেল কমপ্লেক্স তৈরি হবে।


১৯৬৯ সালে মেক্সিকোয় প্যাডেল খেলার জন্ম। স্কোয়াশ কোর্ট তৈরি করতে গিয়ে খেলাটি আবিষ্কার করেন এনরিক কোরকুয়েরা নামের এক ব্যক্তি। খেলাটি টেনিস ও স্কোয়াশের সম্মিলিত এক মিশ্রণ। টেনিসের মতো র‍্যাকেট, স্কোরিং নিয়ম ও টেকনিক। আর স্কোয়াশের মতো সামনে থাকে দেয়াল, সার্ভ করতে হয় কোমরের নিচে।


রোনালদোর সঙ্গে চুক্তি করে খুশি হয়েছেন পর্তুগিজ প্যাডেল ফেডারেশনের সভাপতি রিকার্দো ওলিভেইরা। তিনি বলেন, ‘স্বপ্ন পূরণ হওয়ার মতো তার চেয়ে ভালো সঙ্গী আমরা পেতাম না। একজন দুর্দান্ত খেলোয়াড়ের পাশাপাশি সে ভালো ব্যবসায়ীও। নিশ্চিত করে বলতে পারি, এই প্যাডেল সিটির সুযোগ-সুবিধা অতুলনীয় হবে। আন্তর্জাতিকভাবে পর্তুগালকে প্যাডেল খেলায় শক্তিশালী দেশ হিসেবে পরিণত করবে।’


নিজেও প্যাডেল খেলার ভক্ত রোনালদো। সম্প্রতি সিঙ্গাপুরে দুই দিনের সফরে গিয়ে প্যাডেল খেলেছেন আল নাসরের হয়ে এ মৌসুমে দুর্দান্ত ছন্দে থাকা সিআর সেভেন। ৫ ম্যাচে ৬ গোল করেছেন তিনি।

একুশে সংবাদ/স ক  

Link copied!