AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রত্যাহার হলো এ্যালিস্টারের লাল কার্ড


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:০৩ পিএম, ২৩ আগস্ট, ২০২৩
প্রত্যাহার হলো এ্যালিস্টারের লাল কার্ড

আপীলের পরিপ্রেক্ষিতে লিভারপুলের মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক এ্যালিস্টারের লাল কার্ড প্রত্যাহার করা হয়েছে। বোর্নমাউথের বিপক্ষে ৩-১ গোলে জয় পাওয়া ম্যাচে তাকে দেখানো লাল কার্ডটি বিতর্কিত উল্লেখ করে এর বিরুদ্ধে আপীল করেছিল ক্লাবটি।

 
গত শনিবার প্রিমিয়ার লিগের ওই ম্যাচের ৫৮ মিনিটে রায়ান ক্রিস্টিকে পা দিয়ে মাড়িয়ে যাবার অপরাধে ম্যাক এ্যালিস্টারকে লাল কার্ড দেখান কর্তব্যরত রেফারি থমাস ব্রামাল। ওই ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন লিভারপুলের কোচ জার্গেন ক্লপ। তার অভিযোগ, লাল কার্ড দেখানোর কারণে এমনিতেই ‘যথেষ্ট শাস্তি’ পেয়েছে দল। দ্বিতীয়ার্ধে দীর্ঘ সময় বিশ^কাপ জয়ী আর্জেন্টাইন ওই তারকাকে ছাড়া লড়তে হয়েছে। 


শনিবার ক্লপ বলেন,‘ম্যাচ শেষে আমি ফের ঘটনাটি দেখেছি। তালিকায় পয়েন্ট থাকলেই কি আপনাকে লাল কার্ড দেখাতে হবে? আর কোন বিকল্প নেই?


আমাদের বক্তব্য হচ্ছে রেফারি যদি ভিএআর প্রযুক্তির সহায়তা নিয়ে সিদ্ধান্তটি নিতেন তাহলে আমাদের কোন আপত্তি ছিল না। ভিএআর দেখে লাল কার্ড দিলে আমাদের দ্বিমত করার সুযোগ ছিল না। ’


ওই কার্ড যদি আমলে নেয়া হতো তাহলে পরবর্তী অন্তত তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হতেন এ্যালিস্টার। তবে এখন তিনি সম্পুর্ন মুক্ত। ফুটবল এসোসিয়েশনের (এফএ) একজন মুখপাত্র বলেছেন,‘ ভুলক্রমে আরোপিত এ্যালিস্টারের তিন ম্যাচের স্থগিতাদেশ প্রত্যাহার করেছে স্বাধীন রেগুলেটরি কমিশন।’


একুশে সংবাদ/স ক  

Link copied!